শিরোনাম
সরকারি হাসপাতাল থেকে তিন নারীসহ ৫ দালাল গ্রেফতার প্রধানমন্ত্রী চান বাড়িঘরে সিলিন্ডার গ্যাস ব্যবহার করা হোক: এমপি জাহিদ মালেক রাস্তার জায়গায় দোকান, মসজিদের জমিতে নির্মিত হচ্ছে রাস্তা দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি

রাজবাড়ী জেলা মানবাধিকার সভাপতিকে প্রাণ নাশের হুমকি,থানায় জিডি

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৪৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ী জেলা আইন সংস্থাকেন্দ্রের আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার সভাপতি মোঃ সজিব ফকিরকে প্রাণ নাশের হুমকি দিয়েছে। বৃহস্পতিবার সজিব ফকির গৌরীপুর বাজার এলাকায় সংবাদ সম্মেলন করে প্রাণ নাশের হুমকি দাতাদের নাম প্রকাশ করেন। খানখানাপুর পুলিশ তদন্তকেন্দ্রে গতকাল সজিব ফকির জিডি করেন।

তিনি শহীদ ওহাবপুর ইউনিয়নের গৌরীপুর গ্রামের মোঃ খলিল মোল্লা (৫৫), মোঃ আজাদ শেখ (৩৮), ইছাক আলী খান (৬০) ও বাবলু প্রামানিক (৪৮) এর বিরুদ্ধে প্রাণ নাশের অভিযোগ করেন। তিনি জানান, মাটি ও বালু ব্যবসায় তার সুনাম রয়েছে। এলাকার চাঁদাবাজরা চাঁদা না পেয়ে তাকে প্রাণ নাশের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে।

তাহাদের বিরুদ্ধে থানা ও আদালতে একাধিক মামলা ও জিডি রয়েছে। এলাকাবাসী জানান, গরীবের বন্ধু সজিব ফকির আগামীতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবেন। তাই এলাকার কিছু লোক তার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে।

সোহাগ মিয়া, গোয়ালন্দ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg