শিরোনাম
দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে

মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি!

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১১৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৩ মার্চ, ২০২৪

0Shares

সাইফুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি, ৩ মার্চ

মানিকগঞ্জের শিবালয় উপজেলার জান্নাতুল বাকি কবরস্থান থেকে রাতের আধারে ১৮টি মানব কঙ্কাল চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

রবিবার (০৩ মার্চ) দুপুরে শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল রউফ সরকার কঙ্কাল চুরির বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল শনিবার (২ মার্চ) দিবাগত রাত বা অন্য কোন রাতে উপজেলার মহাদেবপুর ইউনিয়নের বরঙ্গাইল গ্রামের জান্নাতুল বাকি কবরস্থান থেকে দৃর্বূত্তরা কঙ্কাল চুরি করে নিয়ে যায় বলে ধারনা করছেন স্থানীয়রা। এর আগেও এই কবরস্থান থেকে কঙ্কাল চুরির ঘটনা ঘটেছিলো বলে জানান তারা।

স্থানিয়রা জানান, রবিবার সকালে এক মৃত ব্যক্তির স্বজনেরা কবরস্থানে কবর জিয়ারত করতে আসেন। তারা দেখতে পায় কবরস্থানের কবর গুলো খোড়া রয়ছে এবং কবরস্থানের চারপাশে মানুষের শরীরের বিভিন্ন অংশের কঙ্কাল পরে রয়েছে। তা দেখে তারা চিৎকার করলে আশপাশের বাড়ির সকলেই কবরস্থানে আসে। পরে তারা পুলিশকে খবর দেয়। স্থানীয়রা কয়েকটা কবর খুড়ে দেখতে পায় সেখানে কোন মৃত ব্যক্তির মৃতদেহ নাই। এ ঘটনা শুনে ওই কবরস্থানে কবর দেওয়া ব্যক্তিদের স্বজনরা এসে কান্নায় ভেঙে পরেন।

মহাদেপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শাহাজাহান মিয়া বলেন, খবর পেয়ে কবরস্থানে গিয়ে দেখতে পাই ৮টি কবর খুড়া রয়েছে এবং আরও ১০টি কবর আংশিক খুড়া। তবে সঠিক ভাবে বলা যাচ্ছেনা মোট কতগুলো কঙ্কাল চুরি হয়েছে।

শিবালয় থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল রউফ সরকার বলেন, কতগুলো কবর থেকে কঙ্কাল চুরি হয়েছে তা সঠিক ভাবে এখনো জানা যায়নি। তবে এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg