শিরোনাম
রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা বিদেশে নেয়ার কথা বলে প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন এএসআইয়ের বিরুদ্ধে ভুয়া কাবিননামায় শারীরিক সম্পর্ক ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ

গোয়ালন্দে অবৈধ ড্রেজার বন্ধ ও জরিমানা করলেন ভ্রাম্যমান আদালত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৯০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩

0Shares

গতকাল বিকালে দৌলতদিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মাটি খুকু ব্যবসায়ী আলিম ও তার সহযোগিদের এর বিরুদ্ধে এ অভিযান পরিচালিত হয়। তাদের বিরুদ্ধে অভিযোগ তারা প্রায় ২০ বিঘা জমির উপর অবৈধ ভাবে ড্রেজার বসিয়ে ফসলি জমির মাটি বিক্রি করছিল। এসময় উপজেলা প্রশাসনের উপস্থিতি টের পেয়ে সহযোগীরা পালিয়েও গেলেও,ঘটনা স্থল থেকে মাটি বিক্রির মুলহুতা আলিমকে গ্রেফতার করা হয়। পরে উপজেলায় নিয়ে তাকে জেল না দিয়ে শুধু জরিমানা করে,ভবিষ্যৎতে মাটি বিক্রি করবে না এই রকম মুসলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

এর আগে মাটি ব্যবসায়ী আলিম এর বিরুদ্ধে উপজেলার সহকারী কমিশনার ভুমি এর কাছে মারধর সহ শারীরিক নির্যাতন করার অভিযোগ করেন জমির মালিক প্রতিবন্ধী মজিদ গাজি ও নুর ইসলাম গাজি। এই অভিযোগ আমলে নিয়ে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ভুমি কর্মকর্তা মোঃ আশরাফুর রহমান।

এলাকাবাসী জানান, মাটি খেকু ব্যবসায়ী আলিম ও তার সহযোগীরা দীর্ঘ যাবত অন্যায় ভাবে জোরজবরদস্তি করে ফসলি জমি মাটি কটে বিক্রি করছে। আমরা বাধা দিলে আমাদের মারধর সহ প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

আর উপজেলার সহকারী কমিশনার ভুমি মোঃ আশরাফুর রহমান জানালেন, মাটি বিক্রিয়কারী দের বিরুদ্ধে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg