শিরোনাম
মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা

দুর্ঘটনায় সিঙ্গাপুর প্রবাসী নিহত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪১২১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৩ আগস্ট, ২০২০

0Shares

সিঙ্গাপুর প্রবাসী জাহাঙ্গীর শেখ (৩২) সোমবার (৩ আগষ্ট) ২০২০, সকাল ৯:৩০ মি. (সিঙ্গাপুর সময়) দূর্ঘটনায় মারা গিয়েছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার পিতার নাম মান্নান শেখ। তার বাড়ি রাজবাড়ী সদর উপজেলার মুলঘর ইউনিয়নের ভগিরথপুর গ্রামে।

সোমবার (৩ আগষ্ট) কাজ করতে গিয়ে বিল্ডিং থেকে পড়ে গিয়ে মারা যান। মারা যাওয়ার বিষয় নিশ্চিত করেছেন তার বড় ভাইয়ের বন্ধু সিঙ্গাপুর প্রবাসী মাকসুদুল হক সোহান। তার লাশ এখন মর্গে রাখা হয়েছে। সোহান জানান তিনি কনস্ট্রাকশনের কাজ করতেন।

মৃত্যুর সময় তিনি তার পরিবারে বাবা, মা সহ চার ভাই ও তিন বোন রেখে যান। তিনি ছিলেন পরিবারের ভাইয়ের মধ্যে ছোট। জাহাঙ্গীরের মৃত্যুতে পরিবার, আত্মীয়স্বজন ও প্রতিবেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। বাংলাদেশ সরকারের নিকট তার পরিবারের একটাই দাবি, তার লাশ যেন বাংলাদেশে দ্রুত আনার ব্যবস্থা করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg