শিরোনাম
দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে

গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৭ মার্চ, ২০২৪

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরি ঘাট এলাকায় মাটিবাহী ট্রাক চাপায় আফিয়া আক্তার (৬) নামে এক শিশু নিহত হয়েছে। এসময় এলাকাবাসী ঘাতক ট্রাকে আগুন লাগিয়ে দেয়।

রবিবার (১৭ মার্চ) বিকেল ৪টার দিকে দৌলতদিয়া ৭নং ফেরি ঘাটের পাশে এঘটনা ঘটে।

নিহত আফিয়া আক্তার দৌলতদিয়া সাত্তার মেম্বার পাড়ার আয়জল বেপারির মেয়ে।

স্থানীয়রা জানান, দৌলতদিয়া ৭নং ফেরি ঘাটের পাশে দীর্ঘদিন যাবত একটি প্রভাবশালী গ্রুপ অবৈধভাবে মাটি ও বালু খনন করে বিক্রি করছে। এলাকাবাসীর বাধা অপেক্ষা করে জনপ্রতিনিধি ও প্রশাসনকে ম্যানেজ করে মাটি ও বালু বিক্রি করছে।

গোয়ালন্দ ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. মিলন হোসন ট্রাক চাপায় নিহতের সত্যতা নিশ্চিত করে জানান, জ্বালিয়ে দেওয়া ট্রাক নিভানো হয়েছে।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, একটি শিশু ভ্যান থেকে পড়ে গেলে পেছনে থাকা ট্রাক চাপায় শিশুটির মৃত্যু হয়। স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে ট্রাকে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নেভায়। এর আগে আমি দিনের বেলায় বালুবাহী ট্রাক চলাচল বন্ধ করেছিলাম। তবে আবার যে দিনের বেলায় ট্রাক চলছে আমার জানা ছিল না।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg