শিরোনাম
রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা বিদেশে নেয়ার কথা বলে প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন এএসআইয়ের বিরুদ্ধে ভুয়া কাবিননামায় শারীরিক সম্পর্ক ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ

সাবেক সভাপতির হাতে মাজবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাঞ্ছিত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৫৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১ মার্চ, ২০২৩

0Shares

রাজবাড়ী প্রতিনিধিঃ

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়ের মাজবাড়ী উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি ও সাবেক প্রধান শিক্ষক আব্দুর রউফ বিশ্বাসের হাতে বর্তমান প্রধান শিক্ষক মোহাম্মদ ছমির উদ্দিন লাঞ্ছিত  হয়েছে।

জানা গেছে আজ মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে নবাবপুর ইউনিয়নের সোনাপুর বাজারে মীর মশাররফ হোসেন ডিগ্রী কলেজের সামনে হিটুর চায়ের দোকানে সাবেক সভাপতি ও সাবেক প্রধান শিক্ষক আব্দুর রউফ বিশ্বাস অবস্থান করছিলেন। সেখানে বর্তমান প্রধান শিক্ষক মোহাম্মদ ছমির উদ্দিন বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের দাওয়াত দেওয়ার জন্য চিঠি দিতে গেলে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে গায়ে হাত দেয় বলে জানা গেছে।

এই বিষয় চারপাশে ছড়িয়ে পড়লে বাজারের সাধারন সচেতন মহলের মানুষ ও মাজবাড়ী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্যরা বিক্ষোভ করে সোনাপুর বাজারে। বিক্ষোভকারীরা সাবেক সভাপতির বিচার দাবী করেন। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মাজবাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুস সামাদ সবুজ, সহকারী শিক্ষক আইয়ুব হোসেন আমান, সহকারী শিক্ষক আতাউর রহমান ফিরোজ, ম্যানেজিং কমিটির সদস্য আলমগীর হোসেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg