শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

গোয়ালন্দে ৯ বছরের ভাতিজীকে ধর্ষণচেষ্টা মামলায় (সাবেক সেনা কর্মকর্তা) চাচা গ্রেপ্তার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪৩৬৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২০ আগস্ট, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দে ৩য় শ্রেণীর স্কুল ছাত্রী ৯ বছরের ভাতিজীকে ধর্ষণ চেষ্টা মামলায় সাবেক সেনা কর্মকর্তা চাচা আবুল কাশেমকে (৫২) গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

শুক্রবার (১৯ আগষ্ট ) এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা গোয়ালন্দ ঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত সাবেক সেনা কর্মকর্তা আবুল কাশেম উপজেলার দক্ষিন উজানচর বালিয়াডাঙ্গা গ্রামের মৃত নায়েব আলী বেপারীর ছেলে।

মামলার এজাহারের মাধ্যমে ভুক্তভোগী স্কুল ছাত্রীর বাবা জানান, আসামি আবুল কাশেম তার চাচাতো ভাই। গতকাল শুক্রবার আরেক চাচাতো ভাইয়ের যমজ মেয়ের জম্মদিনের অনুষ্ঠানের দাওয়াত খাওয়ার পর আমরা ঘরে চলে আসি। আমারা ঘরে গেলেও মেয়ে অন্যান্য ছেলে মেয়েদের সাথে খেলা করতে থাকে। একপর্যায়ে আবুল কাশেমের ঘরে যেতে তার মেয়েকে ডাক দেয় তার মেয়ে ও আরেক চাচাতো ভাইয়ের মেয়েসহ দুইজন আবুল কাশেমের ঘরে যায়। আবুল কাশেম মেয়েদের মোবাইলে কার্টুন দেখানোর কিছুক্ষন পর চাচাতো ভাইয়ের মেয়েকে ঘর থেকে চলে যেতে বলে। সে সময় ওই মেয়েটি ঘর থেকে চলে গেলে তার মেয়ে একাই মোবাইল দেখছিল। এর কিছুক্ষন পর ঘরে কেউ না থাকার সুযোগে তার মেয়েকে ধর্ষণ করার চেষ্টা করে।

পরে তার মেয়ে কৌশলে ছুটে দৌড়ে পালিয়ে গিয়ে তার মায়ের কাছে বিষয়টি জানান। মেয়ের কাছ থেকে ঘটনা শুনে তার স্ত্রী তার কাছে বিস্তারিত বলেন। তিনি তৎক্ষনাৎ আবুল কাশেমের ঘরে গিয়ে না পেয়ে স্থানীয় লোকজনকে বিষয়টি জানান। পরে রাত ১১টার সময় আবুল কাশেম ঘরে আছে জানতে পেরে ঘটনার বিষয়ে জানতে চাইলে সে ঘটনার সত্যতা স্বীকার করেন এবং কাউকে বলতে নিষেধ করেন। পরে তিনি ৯৯৯ কল করলে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত শুনে আবুল কাশেমকে আটক করে।

এ বিষয়ে অভিযুক্ত আবুল কাশেমের ভাই মোঃ আওয়াল বলেন, মূলত এ বিষয়টা জমি জমা আর বাড়ি নিয়ে এর আগেও একবার গোলমাল হয়েছে। সেই বিষয়ের সূত্র ধরেই এই সমস্ত কাহিনী।

এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, এ ঘটনা জানতে পেরে তৎক্ষনাৎ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত আবুল কাশেমকে আটক করা হয়। পরে মেয়ের বাবা বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এই মামলায় আবুল কাশেমকে গ্রেপ্তার দেখিয়ে শনিবার দুপুরে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg