শিরোনাম
রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা বিদেশে নেয়ার কথা বলে প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন এএসআইয়ের বিরুদ্ধে ভুয়া কাবিননামায় শারীরিক সম্পর্ক ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ

গোয়ালন্দে শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৭৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৪ মার্চ, ২০২৩

0Shares

রাজবাড়ীর গোয়ালন্দে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে কামরুল ইসলাম শিরু (৪৪) নামে এক যুবককে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

বৃহস্পতিবার (০২ মার্চ) ভোরের দিকে গোয়ালন্দ পৌরসভার কাইমুদ্দিন মাতুব্বর পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক অভিযুক্ত কামরুল ইসলাম শিরু গোয়ালন্দ পৌরসভার কাইমুদ্দিন মাতুব্বর পাড়া এলাকার মৃত নূর মোহাম্মদ মুন্সির ছেলে।

শিশুটির মা মামলার এজাহারের মাধ্যমে জানায়, তার মেয়ে ইসলামিক ফাউন্ডেশনের শিশু শ্রেণীতে লেখাপড়া করে। তার প্রতিবেশী কামরুল ইসলাম শিরুর বাড়ির গাছের নারিকেল গতকাল বুধবার বিকেলে একজন গাছির মাধ্যমে পাড় ছিল। উক্ত সময় মেয়েটি তার বাড়িতে নারিকেল পাড়া দেখতে যায় তখন তার মেয়েকে নারিকেল খাওয়ানোর লোভ দেখিয়ে কামরুল ইসলাম শিরু তার বসত ঘরের ভিতর ডেকে নিয়ে জোরপূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। মেয়ের ডাক চিৎকার শুনে শিরুর বসত ঘরে গিয়ে মেয়েকে উলঙ্গ অবস্থায় দেখতে পাই। মেয়েকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মেয়েকে ভর্তি করেন।

জরুরী বিভাগে কর্তব্যরত ডাঃ মো. শরিফুল ইসলাম জানান, ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে গতকাল বুধবার সন্ধ্যায় ভর্তি করা হয়। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বর্তমান সে চিকিৎসাধীন আছে।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, শিশুকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় কামরুল ইসলাম শিরুকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg