শিরোনাম
দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে

দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২২৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১১ মার্চ, ২০২৪

0Shares

দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর

সাইফুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি, ১১ মার্চ

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের গাড়াদিয়া গ্রামে সমকামীতার অভিযোগে দুই নারীকে আটক করে পরিবারের সহায়তায় পুলিশের হাতে সোপর্দ করেছে এলাকাবাসী। জেলার সিংগাইর উপজেলার গাড়াদিয়া গ্রামে শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে বলে জানা যায়।

সমকামীতার অভিযোগে আটককৃত দুই নারী হলেন- উপজেলার গাড়াদিয়া গ্রামের সকেল উদ্দিনের মেয়ে রমেলা আক্তার সিমা (২৬) ও হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার দূর্গাপুর গ্রামের সফর উদ্দিনের মেয়ে প্রিয়া চৌধুরী রিপা (৩৫)।

তাদেরকে আটকের পর বায়রা বাজার বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক দেওয়ান হায়দার হোসেনের কাছে নিয়ে যাওয়া হয়। এরপর সিমার মা-বাবা দ্বায়িত্বেই তাদেরকে সিংগাইর থানায় হস্তান্তর করেন হায়দার হোসেন।

জানা গেছে, প্রিয়া চৌধুরী রিপা ও সিমা আক্তার দীর্ঘ দিন ধরে একসাথে একই ঘরে বসবাস করছিলেন। প্রিয়া চৌধুরী রিপা ইতালি পাঠানোর কথা বলে তার কথিত স্ত্রী সিমা আক্তারের মা ও বোন জামাইয়ের কাছ থেকে প্রায় ১৪ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। এ নিয়ে বেশ কিছুদিন ধরে এলাকায় তোলপাড় চলছে ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পরে স্থানীয়রা ও সিমা আক্তারের পরিবারের লোকজন দুজনকে ধরে বায়রা বাজার বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক দেওয়ান হায়দারের কাছে নিয়ে যান।

এ বিষয়ে দেওয়ান হায়দার হোসেন বলেন, আমি তো এসব বিষয় তেমনটা জানিনা গাড়াদিয়ার সিমার পরিবার তাদের দু’জনকে ধরে আমার কাছে নিয়ে আসছে। পরে আমি সাংবাদিকদের সাথে পরামর্শ করে তাদের গার্ডিয়ানদের সহযোগিতায় থানায় পাঠিয়েছি।

স্থানীয় ইউপি সদস্য তোফাজ্জল হোসেন জানান, আমার বাড়ির পাশেই সকেল উদ্দিনের বাড়ি। সকেলের মেয়ে বিদেশে ছিল। সেখানে হবিগঞ্জের এক মেয়ের সাথে তার বন্ধুত্ব হয়। হবিগঞ্জের ওই মেয়েটি পুরুষদের মত শার্ট-প্যান্ট পড়ে চলাফেরা করতো। তারা দুজন এক ঘরেই বসবাস করতো। কিন্ত তারা সমকামিতায় লিপ্ত কি’না সেটা জানিনা। তবে শুনেছি হবিগঞ্জের ওই মেয়েটি সকেলের আরেক মেয়ের জামাইকে বিদেশ নেওয়ার কথা বলে টাকা নিয়েছে। সেটা নিয়েই প্রথমে গেঞ্জাম শুরু হয়েছে। পরে তাদেরকে হায়দারের কায়ে নিয়ে গেছে। পরে থানায় পাঠানো হয়েছিল। এর বাইরে আমি কিছু জানিনা।

বিষয়টি নিয়ে বায়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ (লাঠু) বলেন, এ ঘটনার বিষয়ে আমি কিছু জানিনা। আপনার কাছ থেকেই প্রথম শুনলাম। স্থানীয় মেম্বার বা কোন মাতব্বরও আমাকে কিছু জানায়নি।

এ বিষয়ে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম বলেন, শুনেছি প্রিয়া চৌধুরী রিপা ও সিমা আক্তারের মধ্যে গভীর বন্ধুত্ব রয়েছে। তারা সমকামিতায় লিপ্ত কি’না সে বিষয়টি আমাদের কাছে প্রতীয়মান হয়নি। তাদের পরিবার বা অন্য কারো অভিযোগ না থাকায় তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg