শিরোনাম
সরকারি হাসপাতাল থেকে তিন নারীসহ ৫ দালাল গ্রেফতার প্রধানমন্ত্রী চান বাড়িঘরে সিলিন্ডার গ্যাস ব্যবহার করা হোক: এমপি জাহিদ মালেক রাস্তার জায়গায় দোকান, মসজিদের জমিতে নির্মিত হচ্ছে রাস্তা দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি

পাটুরিয়া ঘাট থেকে ৫ ছিনতাইকারী আটক

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৪১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

0Shares

পাটুরিয়া ঘাট থেকে ৫ ছিনতাইকারী আটক

সাইফুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি, ২৮ এপ্রিল
মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ফেরি ঘাট এলাকা থেকে ৫টি চোরাই মোবাইল ফোন উদ্ধারসহ ৫ ছিনতাইকারীকে আটক করেছে র‍্যাব-৪, (সিপিসি-৩)।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকাল থেকে রাত পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে র‍্যাব। শুক্রবার ভোরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার আরিফ হোসেন।

আটককৃতরা হলেন- মো. মনির হোসেন (৩৫), মো. আলিমুল্লাহ হযরত আলী মোল্লা (২৭), মো. হিরু শেখ (২২), মো. রাসেল (১৯), মো. আল আমিন মোল্লা (২৪)।

লে: কমান্ডার আরিফ হোসেন জানান, আটককৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ মানিকগঞ্জ জেলার শিবালয় থানার পাটুরিয়া ঘাট এলাকায় মোবাইল ফোন ছিনতাই করে বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে। তাদের বিরুদ্ধে শিবালয় থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg