শিরোনাম
ফরিদপুরে হাসপাতালে জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্ণের কানের দুল উপহার  গোয়ালন্দে ১০ গ্রাম হেরোইনসহ এক যুবক গ্রেপ্তার গোয়ালন্দে দুই কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক। রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রতি পিস লেবু ২০-৩০ পয়সা,হতাশ চাষীরা। গোয়ালন্দে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক দৌলতদিয়ায় যানবাহনের অপেক্ষায় ফেরি বাদল হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ চারজন অগ্নিদগ্ধ কুষ্টিয়ায় মাদকদ্রব্য অপব্যবহার ও পাচারবিরোধী আন্ত: দিবস পালিত।

পাটুরিয়া ঘাট থেকে ৫ ছিনতাইকারী আটক

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

0Shares

পাটুরিয়া ঘাট থেকে ৫ ছিনতাইকারী আটক

সাইফুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি, ২৮ এপ্রিল
মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ফেরি ঘাট এলাকা থেকে ৫টি চোরাই মোবাইল ফোন উদ্ধারসহ ৫ ছিনতাইকারীকে আটক করেছে র‍্যাব-৪, (সিপিসি-৩)।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকাল থেকে রাত পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে র‍্যাব। শুক্রবার ভোরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার আরিফ হোসেন।

আটককৃতরা হলেন- মো. মনির হোসেন (৩৫), মো. আলিমুল্লাহ হযরত আলী মোল্লা (২৭), মো. হিরু শেখ (২২), মো. রাসেল (১৯), মো. আল আমিন মোল্লা (২৪)।

লে: কমান্ডার আরিফ হোসেন জানান, আটককৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ মানিকগঞ্জ জেলার শিবালয় থানার পাটুরিয়া ঘাট এলাকায় মোবাইল ফোন ছিনতাই করে বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে। তাদের বিরুদ্ধে শিবালয় থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg