গোয়ালন্দে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭৫৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

0Shares

 

ষ্টাফ রিপোর্ট

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া থেকে ৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যাবসায়ী আনোয়ারা বেগম (আনু) নামে এক বাড়িওয়ালী (৪০) কে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

শুক্রবার (১৩ আগস্ট) মামলার এজাহার এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

আটককৃত হলো, গোয়ালন্দের উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকার মৃত রমজান শেখের মেয়ে আনোয়ারা বেগম ওরফে আনু বাড়িওয়ালী (৪০)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গোয়ালন্দ ঘাট থানা এলাকায় জরুরি ডিউটিতে ছিলেন মোবাইল -৪ এর এস.আই মো. মিজানুর রহমান আকন্দ। বৃহস্পতিবার দিবাগত রাত ১২.২০ মিনিটের সময় দৌলতদিয়া বাজার এলাকায় অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে আনোয়ারা বেগম আনু বাড়িওয়ালী তার বসত বাড়িতে মাদকদ্রব্য ফেন্সিডিল রেখে বিক্রি করছেন।

বিষয়টি গোয়ালন্দ ঘাট থানার (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীরকে অবগত করলে তার নির্দেশ আসামির বাড়িতে অভিযান চালান গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

এস.আই (নিঃ) মো. মিজানুর রহমান আকন্দ ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে আসামীর ঘরের খাটের নিচ থেকে ৫০ বোতল ফেন্সিডিলসহ তার কাছে থাকা মাদকবিক্রির ৫২০০ টাকা জব্দ করা হয়।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শুক্রবার সকালে রাজবাড়ী বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg