শিরোনাম
মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা

সাম্প্রদায়িকতার বিরুদ্ধে শোভাযাত্রা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২১২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

কুমারখালীতে জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে শোভাযাত্রা ও প্রতিবাদী সভা অনুষ্ঠিত হয়।
প্রিয় মাতৃভূমি বিরুদ্ধে সকল ষড়যন্ত্র ও চক্রান্ত রুখে দিন, প্রিয় দেশকে রক্ষা করুন সাম্প্রতিককালের মন্দির , ঘরবাড়ি ভাংচুর, লুটপাট ও পীরগঞ্জের হিন্দু জেলা পল্লীতে অগ্নি সংযোগ ও বর্বরোচিত হামলার প্রতিবাদে (২৩) অক্টোবর শনিবার সকাল ১০ টায় এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
কুমারখালী নাগরিক পরিষদের আয়োজনে উপজেলা যুবলীগের সভাপতি হারুনর রশীদ হারুনের উপস্থাপনায় কুমারখালী নাগরিক পরিষদের সভাপতি আকরাম হোসেনের সভাপতিত্বে ।
প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া-৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সামসুজ্জামান অরুণ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খান তারেক, মুক্তিযোদ্ধা কমান্ডার মোকাদ্দেস হোসেন,মুক্তিযোদ্ধা কল্যান সমিতির সভাপতি এ,টি,এম আবুল মনছুর মজনু,মহিলা পরিষদের সভাপতি মমতাজ বেগম সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।
প্রতিবাদি শোভাযাত্রাটি কুমারখালী হল বাজার থেকে শুরু করে বাস স্ট্যান্ড হয়ে বঙ্গবন্ধু ম্যুরালে এসে শেষ হয়। এই সময় উপজেলা আওয়ামীলীগ, নিজেরা করি এনজিও, মহিলা পরিষদ, নাগরিক পরিষদসহ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।
এই সময় ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, বাংলাদেশ বাস করতে হলে অবশ্যই মুক্তিযুদ্ধের চেতনা থাকতে হবে। এই দেশে ষড়যন্ত্র কারিদের কবর রচিত হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg