শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

সাম্প্রদায়িকতার বিরুদ্ধে শোভাযাত্রা অনুষ্ঠিত

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

কুমারখালীতে জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে শোভাযাত্রা ও প্রতিবাদী সভা অনুষ্ঠিত হয়।
প্রিয় মাতৃভূমি বিরুদ্ধে সকল ষড়যন্ত্র ও চক্রান্ত রুখে দিন, প্রিয় দেশকে রক্ষা করুন সাম্প্রতিককালের মন্দির , ঘরবাড়ি ভাংচুর, লুটপাট ও পীরগঞ্জের হিন্দু জেলা পল্লীতে অগ্নি সংযোগ ও বর্বরোচিত হামলার প্রতিবাদে (২৩) অক্টোবর শনিবার সকাল ১০ টায় এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
কুমারখালী নাগরিক পরিষদের আয়োজনে উপজেলা যুবলীগের সভাপতি হারুনর রশীদ হারুনের উপস্থাপনায় কুমারখালী নাগরিক পরিষদের সভাপতি আকরাম হোসেনের সভাপতিত্বে ।
প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া-৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সামসুজ্জামান অরুণ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খান তারেক, মুক্তিযোদ্ধা কমান্ডার মোকাদ্দেস হোসেন,মুক্তিযোদ্ধা কল্যান সমিতির সভাপতি এ,টি,এম আবুল মনছুর মজনু,মহিলা পরিষদের সভাপতি মমতাজ বেগম সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।
প্রতিবাদি শোভাযাত্রাটি কুমারখালী হল বাজার থেকে শুরু করে বাস স্ট্যান্ড হয়ে বঙ্গবন্ধু ম্যুরালে এসে শেষ হয়। এই সময় উপজেলা আওয়ামীলীগ, নিজেরা করি এনজিও, মহিলা পরিষদ, নাগরিক পরিষদসহ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।
এই সময় ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, বাংলাদেশ বাস করতে হলে অবশ্যই মুক্তিযুদ্ধের চেতনা থাকতে হবে। এই দেশে ষড়যন্ত্র কারিদের কবর রচিত হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg