শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করলো এ এস আই মিথুন

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২২০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২০ অক্টোবর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

হারিয়ে যাওয়া বা চুরি হওয়া মোবাইল উদ্ধার করতে পুলিশি শেষ ভরসা। মোঃ আব্দুর রাজ্জাক,পিতাঃ সিরাজ শাহ দুর্গাপুর,কুমারখালী তিনি (০৬ সেপ্টেম্বর) তার (Realme RMX2030 5i) মডেলের মোবাইল ফোনটি কুমারখালী শহরের কোন এক জায়গায় হারিয়ে যায়।

অনেক খোঁজাখুজির পরও মোবাইল সেটটির কোন সন্ধান না পাওয়ায় পরে কুমারখালী থানায় (২৬ সেপ্টেম্বর) একটি সাধারণ ডায়েরী দায়ের করেন,যাহার নাম্বার -১৪৫২।

বিষয়টি নিয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার মোবাইল ফোনটি খুঁজে বের করার দায়িত্ব দেন অত্র থানার চৌকস ও দক্ষ অফিসার এ এস আই মিথুনের উপর। এ এস আই মিথুন ঘোষ ওসি মহাদয়ের নির্দেশ অনুযায়ী (১৯ অক্টোবর) মঙ্গলবার দুপুরে আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে হারিয়ে যাওয়া মোবাইল সেটটি কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ থেকে উদ্ধার করে মোবাইলের প্রকৃত মালিকের হাতে তুলে দেয়।

হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি আবার ফিরে পেয়ে খুশিতে আত্মহারা আব্দুর রাজ্জাক। সেই সাথে তিনি মোবাইলটি ফিরে পেয়ে বাংলাদেশ পুলিশ প্রশাসনকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এবিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, আধুনিক যুগে মোবাইল ফোন একটি অতীব গুরুপূর্ণ যোগাযোগ মাধ্যম ও ব্যক্তিগত অনেক তথ্য সেখানে সংগ্রহ করে রাখে মানুষ।চুরি হওয়া বা হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি জীবনের কাল হয়ে দাঁড়াতে পারে। তাই চুরি হওয়া বা হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি খুঁজে পেতে দ্রুত সময়ের মধ্যে থানায় সাধারণ ডায়েরী করুন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg