শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করলো এ এস আই মিথুন

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২০ অক্টোবর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

হারিয়ে যাওয়া বা চুরি হওয়া মোবাইল উদ্ধার করতে পুলিশি শেষ ভরসা। মোঃ আব্দুর রাজ্জাক,পিতাঃ সিরাজ শাহ দুর্গাপুর,কুমারখালী তিনি (০৬ সেপ্টেম্বর) তার (Realme RMX2030 5i) মডেলের মোবাইল ফোনটি কুমারখালী শহরের কোন এক জায়গায় হারিয়ে যায়।

অনেক খোঁজাখুজির পরও মোবাইল সেটটির কোন সন্ধান না পাওয়ায় পরে কুমারখালী থানায় (২৬ সেপ্টেম্বর) একটি সাধারণ ডায়েরী দায়ের করেন,যাহার নাম্বার -১৪৫২।

বিষয়টি নিয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার মোবাইল ফোনটি খুঁজে বের করার দায়িত্ব দেন অত্র থানার চৌকস ও দক্ষ অফিসার এ এস আই মিথুনের উপর। এ এস আই মিথুন ঘোষ ওসি মহাদয়ের নির্দেশ অনুযায়ী (১৯ অক্টোবর) মঙ্গলবার দুপুরে আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে হারিয়ে যাওয়া মোবাইল সেটটি কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ থেকে উদ্ধার করে মোবাইলের প্রকৃত মালিকের হাতে তুলে দেয়।

হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি আবার ফিরে পেয়ে খুশিতে আত্মহারা আব্দুর রাজ্জাক। সেই সাথে তিনি মোবাইলটি ফিরে পেয়ে বাংলাদেশ পুলিশ প্রশাসনকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এবিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, আধুনিক যুগে মোবাইল ফোন একটি অতীব গুরুপূর্ণ যোগাযোগ মাধ্যম ও ব্যক্তিগত অনেক তথ্য সেখানে সংগ্রহ করে রাখে মানুষ।চুরি হওয়া বা হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি জীবনের কাল হয়ে দাঁড়াতে পারে। তাই চুরি হওয়া বা হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি খুঁজে পেতে দ্রুত সময়ের মধ্যে থানায় সাধারণ ডায়েরী করুন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg