শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন-

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২০ অক্টোবর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র গোয়ালন্দ উপজেলা শাখার ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে আহবায়ক হিসেবে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পৌর ১নং ওয়ার্ডের ৫বারের কাউন্সিলর মো.নিজাম উদ্দিন শেখ এবং সদস্য সচিব হিসেবে মোশারফ হোসেন মৃধা ‘কে নির্বাচিত করা হয়েছে।

গত ১৮ অক্টোবর জেলা বিএনপির আহবায়ক কমিটির প্যাডে রাজবাড়ী জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট লিয়াকত আলী ও সদস্য সচিব অ্যাডভোকেট কামরুল আলম-এর যৌথ স্বাক্ষরে এ কমিটি অনুমোদন করেন।

কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে শহিদুল ইসলাম বাবলু,মোঃ আউব আলী খান,মোঃ আমজাদ হোসেন, মোঃ সেলিম খান সলিম,রাজ্জাক প্রামানিক,মোক্তার হোসেন বেপারী ও মোঃ আনোয়ার হোসেনকে নির্বাচিত করা হয়েছে। সদস্য নির্বাচিত করা হয়েছে ৩২ জনকে।

আহবায়ক কমিটিকে আগামী ১ মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ উপজেলা কমিটি গঠনের জন্য সময় দেয়া হয়েছে।

মো. নিজাম উদ্দিন শেখ, তারেক রহমান, বিএনপির মহাসচিব জনাব ফখরুল ইসলাম আলমগীর এবং কেন্দ্রীয় বিএনপি-র সহ-সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ রিংকুকে ধন্যবাদ জানিয়ে বলেন,
গোয়ালন্দ উপজেলা বিএনপিকে শক্তিশালী ও গতিশীল করতে নতুন এই আহবায়ক কমিটি কাজ করে যাবে। খুব শীঘ্রই প্রতিটা ইউনিয়ন কমিটি গঠন করে দলকে শক্তিশালী করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg