শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

হিন্দু সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে রাজবাড়ীতে সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৪৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

0Shares

 

স্টাফ রিপোর্টারঃ

সাম্প্রতিক সময়ে কুমিল্লা, কুড়িগ্রামসহ দেশের বিভিন্ন জেলায় দূর্গা মন্দিরসহ প্রতিমা ভাংচুর ও হিন্দু সম্প্রদায়ের উপর হামলা, লুটতরাজ, সাম্প্রদায়িক সম্প্রিতি নষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত উগ্র মৌলবাদ, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মদদদাতাদের বিরুদ্ধে রাজবাড়ীতে জেলা আওয়ামীলীগের আয়োজনে শান্তি শোভাযাত্রা ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৯ অক্টোবর) মঙ্গলবার বিকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে শান্তি শোভাযাত্রা বের করা হয়। নব-নির্বাচিত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর নের্তৃত্বে শান্তি শোভাযাত্রাটি জেলা আওয়ামিলীগ কার্যালয় থেকে রাজবাড়ী বাজারের রেলস্টেশন হয়ে মোচাক মোড় হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শহরের রেলগেট এলাকায় শহীদ স্মৃতি ফলকে এসে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সে সময় জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ ও তার সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে প্রধান অতিথি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বলেন, এই বাংলাদেশে মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান সবাই একসাথে বসবাস করছি৷ আমরা জাতিতে বাঙালি। ধর্মের নামে যারা দেশকে অস্থিতীশীল করছে,কলঙ্ক করছে, অশান্তি করছে তাদের ধিক্কার জানাই। রাজবাড়ীতে এমন ঘটনা ঘটাতে দেয়া হবে না। সংগঠনকে আরো শক্তিশালী করতে হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg