শিরোনাম
মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা

মহাসড়কে ঝুকিপূর্ণ শুভেচ্ছা গেট, যেকোনো সময় আছড়ে পরে ঘটতে পারে দুর্ঘটনা –

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২১৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনের জন্য তৈরি করা হয়েছিল নেতাকর্মীদের শুভেচ্ছা গেট।গত (১৬ অক্টোবর) সম্মেলন শেষ হয়েছে, তবে অপসারণ  করা হয়নি গেট।
গত রবিবারের ঝরো বাতাসে বিভিন্ন জায়গায় গেট ঝুকে যাওয়া সহ ভেঙ্গে পরেছে। তাতেও যেন নজর দিচ্ছেন না কেউ।ঝুকে যাওয়া গেট দিব্বি এখনও দারিয়ে আছে ঝুকি নিয়েই। যেকোন সময় মহাসড়কে আছড়ে পরে ঘটতে পারে দুর্ঘটনা।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সরেজমিন দৌলতদিয়া ঘাট থেকে ঢাকা-খুলনা মহাসড়কের খানখানাপুর পর্যন্ত ঘুরে দেখা যায়, মহাসড়কের প্রায় ১১ কিলোমিটার জুড়ে অর্ধশতাধিক গেট রয়েছে। প্রায় সবগুলো গেট কোন একদিক ঝুকে গেছে। গোয়ালন্দ উপজেলা পরিষদের সামনে অবস্থিত কয়েকটি গেটের অবস্থা একেবারেই খারাপ যেকোন সময় হালকা বাতাসেই আছড়ে পরতে পারে মহাসড়কে।

ঝুকে যাওয়া গেটের ছবি তোলার সময় এক ব্যক্তিগত গাড়ির চালক আমজাদ হোসেন তার গাড়ি থামিয়ে বলেন, গোয়ালন্দ মোড় থেকে গোয়ালন্দ বাজার পর্যন্ত যেভাবে গেটগুলা ঝুকিপূর্ণ হয়ে আছে তাতে করে হালকা বাতাসেই আছড়ে পরবে মহাসড়কে। আর এতে করে গেটের নিচে পরে গাড়িগুলো বড় ধরনের দুর্ঘটনায় পড়তে পারে এবং হতে পারে প্রান হানী।

এব্যাপারে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ জানান, জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে উপজেলা আওয়ামী লীগ কে গেট অপসারণের নির্দেশ প্রদান করা হয়েছে। দুই একদিনের মধ্যেই সকল অঙ্গ ও সহযোগী সংগঠনকে গেট গুলা নিজ দ্বায়িত্বে অপসারণ করে নিতে বলা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg