শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

রাজবাড়ী টেলিগ্রাফের সম্পাদক ও প্রকাশক গাজী সাইফুল ইসলামের মায়ের মৃত্যু

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১১৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

0Shares

ষ্টাফ রিপোর্টার

মরহুম জাবেদ আলী গাজী মাতব্বরের সহধর্মিণী এবং রাজবাড়ী টেলিগ্রাফ এর সম্পাদক ও প্রকাশক গাজী সাইফুল ইসলামের মাতা মরহুম শ্রুতিজান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (১৭ অক্টোবর) নিজ বাড়ীতে গাজী দাংগা গ্রামে মৃত্যু বরণ করেন।এর আগে তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে বেশ কিছুদিন চিকিৎসাধীন ছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ৫ ছেলে ও ২ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। গাজী সাইফুল ইসলাম ছোট ছেলে এবং জার্মান প্রবাসী। এছাড়া তিনি গাজী সাইফুল ইসলাম বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাতা এবং গোয়ালন্দ প্রবাসী ফোরামের প্রতিষ্ঠাতা।

গাজী সাইফুল ইসলাম এর মায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজবাড়ী টেলিগ্রাফ পরিবার।

রাজবাড়ী টেলিগ্রাফের সহ-সম্পাদক জহুরুল ইসলাম হালীম, নির্বাহী সম্পাদক রনি মন্ডল ,প্রধান নির্বাহী পরিচালক শামস সোহাগ, নির্বাহী পরিচালক তাইফুর রহমান তুষার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg