শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

রাজবাড়ী টেলিগ্রাফের সম্পাদক ও প্রকাশক গাজী সাইফুল ইসলামের মায়ের মৃত্যু

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩০৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

0Shares

ষ্টাফ রিপোর্টার

মরহুম জাবেদ আলী গাজী মাতব্বরের সহধর্মিণী এবং রাজবাড়ী টেলিগ্রাফ এর সম্পাদক ও প্রকাশক গাজী সাইফুল ইসলামের মাতা মরহুম শ্রুতিজান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (১৭ অক্টোবর) নিজ বাড়ীতে গাজী দাংগা গ্রামে মৃত্যু বরণ করেন।এর আগে তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে বেশ কিছুদিন চিকিৎসাধীন ছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ৫ ছেলে ও ২ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। গাজী সাইফুল ইসলাম ছোট ছেলে এবং জার্মান প্রবাসী। এছাড়া তিনি গাজী সাইফুল ইসলাম বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাতা এবং গোয়ালন্দ প্রবাসী ফোরামের প্রতিষ্ঠাতা।

গাজী সাইফুল ইসলাম এর মায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজবাড়ী টেলিগ্রাফ পরিবার।

রাজবাড়ী টেলিগ্রাফের সহ-সম্পাদক জহুরুল ইসলাম হালীম, নির্বাহী সম্পাদক রনি মন্ডল ,প্রধান নির্বাহী পরিচালক শামস সোহাগ, নির্বাহী পরিচালক তাইফুর রহমান তুষার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg