শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

পাংশায় বিদেশী মদসহ আটক ১

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানে রাজবাড়ীর পাংশা পৌর শহরের ৬নং ওয়ার্ড থেকে বিভিন্ন ব্যান্ডের ৪৭ বোতল বিদেশী মদসহ নন্দন কুমার সাহা(৪২) নামে ১ জনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

নন্দন কুমার সাহা পৌর এলাকার নারায়নপুর গ্রামের মৃত গোপাল চন্দ্র সাহার ছেলে। গতকাল (১২ অক্টোবর) মঙ্গলবার রাত ১০ ঘটিকার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়ের রাজবাড়ীর পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমানের নেতৃত্বে আসামীর বসত বাড়ির পূজার ঘরে থাকা একটি বস্তার ভিতর রক্ষিত বিভিন্ন ব্র্যান্ডের ৪৭ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। এ সময় ঘরে নিজেই উপস্থিত ছিলেন নন্দন কুমার সাহা, পরে তাকে হাতেনাতে আটক করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের রাজবাড়ীর সহকারী পরিচালক মোঃ তানভীর হোসেন খান জানান,
সে দীর্ঘদিন যাবত বিদেশী মদের ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় পাংশা থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg