শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

গোয়ালন্দে ইউপি নির্বাচনে নৌকার টিকিট পেলেন গোলজার ও আমজাদ-

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দুটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে রোববার দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের চতুর্থ দিনের সভায় এই তালিকা চূড়ান্ত করা হয়।

এতে উপজেলার ছোটভাকলা ইউনিয়নে আমজাদ হোসেন ও উজানচর ইউনিয়নে মো. গোলজার হোসেন মৃধা চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন।

জানা যায় , ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী বাছাইয়ে বেশ সতর্কতা অবলম্বন করছেন মনোনয়ন বোর্ডের সদস্যরা। প্রার্থী চূড়ান্ত করার ক্ষেত্রে মনোনয়ন প্রত্যাশীদের অতীত কর্মকাণ্ড এবং দলের জন্য ত্যাগ কতটা তা বিচার-বিশ্লেষণ করা হয়েছে। পাশাপাশি প্রার্থীর জনপ্রিয়তা, স্বচ্ছ ও পরিচ্ছন্ন ইমেজ প্রাধান্য দেওয়া হচ্ছে।

একইসঙ্গে বিগত নির্বাচনে বিদ্রোহী প্রার্থী ছিলেন কি না এবং অনিয়মের অভিযোগ রয়েছে কি না- তাও খতিয়ে দেখা হচ্ছে। এজন্য এবার প্রার্থী তালিকা চূড়ান্ত করতে বেশি সময় লাগছে। এছাড়া নারী নেতৃত্ব বাড়াতে অনেক ইউপিতে যোগ্য নারী প্রার্থী পেলে মনোনয়ন দেওয়া হচ্ছে বলেও জানা গেছে।

দ্বিতীয় ধাপের ৮৪৮টি ইউনিয়ন পরিষদে চার হাজার ৪৫৮ জন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। তাদের মধ্যে থেকেই যাচাই-বাছাই করে দলীয় প্রার্থী চূড়ান্ত করছে আওয়ামী লীগ।
আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg