শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

পাংশায় ফুটপাত ব্যবসায়ীদের দখলে পৌর সড়ক

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর পাংশা পৌর সড়ক দিন দিন চলে যাচ্ছে ফুটপাত ব্যবসায়ীদের দখলে। এতে সৃষ্টি হচ্ছে যানযট। চরম ভোগান্তিতে পথচারীরা।

পাংশা পৌর সভার প্রধান সড়ক দিন দিন চলে যাচ্ছে ফুটপাত ব্যবসায়ীদের দখলে। সড়কের রেলওয়ে স্টেশন থেকে কালিবাড়ী মোড় পর্যন্ত বসে ফুটপাত ব্যবসায়ীরা। দুর্গা পূজার কেনাকাটায় ব্যস্তময় হয়ে উঠেছে মার্কেট ও শপিংমল। সড়কটির দুই পাশ দিয়ে মার্কেট ও শপিংমল হওয়ায় প্রতিদিন হাজার হাজার মানুষের যাতায়াত এই সড়কে। সম্প্রতি সময়ে এই সড়কে ফুটপাত ব্যবসায়ীর পাশাপাশি বসে বেশিকিছু ভ্রাম্যমাণ ব্যবসায়ী। ফলে সৃষ্টি হচ্ছে ব্যাপক যানযট। চড়ম ভোগান্তিতে পরতে হচ্ছে পথচারীদের।

সোমবার সরেজমিনে গেলে শপিং করতে আসা রতন কুমার নামের এক ব্যক্তি বলেন, মোটরসাইকেল নিয়ে স্বপরিবারে পূজোর শপিং করতে এসেছি। দুই মিনিটের পথ প্রায় বিশ মিনিট লেগে গেছে। প্রচন্ড রোদে অসুস্থ হয়ে পরেছি। প্রয়োজনীয় কাজে এই বাজারে প্রতিনিয়তই আসতে হয়। দিন দিন এই ব্যবসায়ীদের দখলে যাচ্ছে সড়ক। দ্রুত এই ব্যবসায়ীদের অপসারণ করতে হবে।

অনুপদত্ত মার্কেটের এক ব্যবসায়ী বলেন, এই ফুটপাত একটি গাড়ি যাওয়ার যায়গা দখল করে থাকে এ কারণে সারাদিন যানযট লেগেই থাকে।

পাংশা পৌর মেয়র ওয়াজেদ আলী মণ্ডল বলেন, যানযট নিরসনের জন্য পৌরসভার পক্ষে থেকে প্রচার মাইকিং চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ আলী বলেন, গত মাসে আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভায় বিষয়টি নিয়ে আলোচনা হয়েছে। পৌর মেয়রকে দায়িত্ব দেয়া হয়েছে। তিনি এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg