শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

রাজবাড়ীর খানখানাপুর ইউনিয়নে গৃহবধু ধর্ষণ ভুয়া কবিরাজ আব্দুল কুদ্দুস শেখ (৬০) পুলিশের হাতে আটক।

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৫৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুরে
গৃহবধুকে ধর্ষণের অভিযোগ বৃদ্ধ কবিরাজ গ্রেফতার
(২০) বছর বয়সী এক গৃহবধুর গর্ভ ধারণের চিকিৎসার নামে (৬০) বছর বয়সী আব্দুল কুদ্দুস শেখ নামে এক কবিরাজ ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) সন্ধ্যায় বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন।

এ ব্যাপারে ওই গৃহবধূ বাদী হয়ে রাজবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত কবিরাজ আব্দুল কুদ্দুস শেখ (৬০) কে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

(৩) ছেলে ও (৩) মেয়ে সন্তানের জনক কুদ্দুস শেখ রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর মধ্যপাড়া গ্রামের মৃত নছর উদ্দিন শেখের ছেলে।

মামলার অভিযোগ সূত্রে গৃহবধুর দাবী, তিনি সন্তান গর্ভ ধারণ করার জন্য নানান রকম চিকিৎসা গ্রহণ করেছেন। চিকিৎসা গ্রহণের এক পর্যায়ে (২) মাস আগে কবিরাজ কুদ্দুস শেখ এর নিকট চিকিৎসা নিয়ে ওষুধ সেবন করতে থাকেন। গত (২০) আগষ্ট বিকালে কুদ্দুস শেখ তার ভাড়া বাড়ীতে আসে এবং তাকে কৌশলে পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে দফায় দাফায় ধর্ষণ করতে থাকে। পরবর্তীতে গত (১) অক্টোবর বিকালে এবং গত (৬) অক্টোবর দুপুরে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। তবে (৬) অক্টোবর দুপুরে ধর্ষণ করা কালিন সময়ে তার স্বামী কবিরাজ কুদ্দুস শেখ কে হাতেনাতে ধরে ফেলে। এ অবস্থা কুদ্দুস তার স্বামীকে মারপিট করে পালিয়ে যায়।

এ ঘটনায় রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, রাজবাড়ী থানা ও খানখানাপুর পুলিশ ফাঁড়ির সদস্যরা যৌথভাবে অভিযান চালিয়ে আসামি কুদ্দুস শেখকে গ্রেপ্তার করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কুদ্দুস ওই গৃহবধুকে ধর্ষণ করার কথা স্বীকার করেছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg