রাজবাড়ীতে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৬৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও স্বাস্থ্যবিধি মেনে উদযাপন এবং সার্বিক নিরাপত্তার পরিকল্পনা নিয়ে রাজবাড়ী জেলা পুলিশ, উপজেলা প্রশাসন,জনপ্রতিনিধি ও সদর উপজেলার ১০১ টি মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতেত প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (০৫ অক্টোবর) দুপুরে উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপের প্রতিনিধিদের নিয়ে জেলার বিনোদপুরো রাধাগোবিন্দ জিউ মন্দিরে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

প্রস্তুতিমূলক সভায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমি মো: সায়েমের সভাপতিত্বে প্রধান অতিথী হিসাবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী (এম.পি),বিশেষ অতিথী হিসাবে বক্তব্য রাখেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল,রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)মো: শাহাদাত হোসেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি অরুণ কুমার সরকার,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক ডাক্তার সমীর কুমার দাস।

রাজবাড়ী থানার ওসি শাহাদত হোসেন বলেন, পূজা কমিটির সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখা হচ্ছে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়া যাতে দুর্গাপূজা উদযাপিত হয় সেই দিকে খেয়াল রাখবে পুলিশ। একই সঙ্গে কোনো ধরনের গুজবে কান না দেওয়ার প্রতিও আহ্বান জানান তিনি।

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, ধর্ম যার যার উৎসব সবার। শেখ হাসিনা সরকার সব ধর্মের মানুষের জন্য কাজ করছে। আসন্ন শারদীয় দূর্গাপূজা সফল ও সুন্দর করতে সরকার নানান উদ্যোগ নিয়েছে। আর উপজেলা প্রশাসনের উদ্যোগে এই প্রস্তুতিমূলক সভার আয়োজন খুবই ভালো উদ্যোগ।

সদর উপজেলা নির্বাহী কর্মকার্তা ফাহমি মো: সায়েফ বলেন, আসন্ন দূর্গাপূজা সুন্দর ও পবিত্র রাখার জন্য আপনাদের সম্প্রদায় এবং আমাদের সম্প্রদায় সবাইকে সতর্ক থাকতে হবে। করোনা মহামারির কথা মাথায় রেখে স্বাস্থ্যবিধী মেনে চলবেন সবাই। আর, যেকোন প্রয়োজনে জেলা প্রশাসন,উপজেলা প্রশাসন,পুলিশ, আনসার আপনাদের পাশে রয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg