দৌলতদিয়ায় জুয়ার আসর থেকে ৪ জুয়াড়ি আটক

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২২৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় আবাসিক বোর্ডিংয়ে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ৪ জুয়াড়িকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
শুক্রবার (০১ অক্টোবর) দুপুরে মামলার এজাহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
আটককৃতরা হলো, গোয়ালন্দ উপজেলার বেপারী পাড়ার মৃত রমজান খার ছেলে জুলহাস খা (৫০), বেপারী পাড়ার মৃত মজিবর ফকিরের ছেলে হবি ফকির (৩৯), হোসেন মন্ডল পাড়ার হারুন মৃধার ছেলে হাসেম মৃধা (৩৩), ফরিদপুর কোতয়ালি থানার শিবরামপুর গ্রামের জলিল শেখের ছেলে রিপন শেখ (৩৩)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, এএসআই ফারুক হোসেন সঙ্গীয় ফোর্সসহ দৌলতদিয়া ট্রাক টার্মিনাল এলাকায় ডিউটি করা কালীন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বৃহস্পতিবার দিবাগত রাত ৫ টার দিকে উত্তর দৌলতদিয়া পতিতালয়ের মহন মোল্লার গলির সায়মদ্দিন বোডিং এর ১৭ নং রুমের মধ্যে কয়েকজন লোক টাকা দিয়ে জুয়া খেলছে। সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য বিষয়টি অফিসার ইনচার্জকে জানিয়ে জরুরী মোবাইল ডিউটিরত এসআই দেওয়ান শামীম ও তার সাথের সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় জুয়ার আসর থেকে নগদ ৪ হাজার ২শত টাকা এবং জুয়া খেলায় ব্যবহৃত ১ সেট তাস জব্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, আটককৃতদের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনের মামলা দিয়ে শুক্রবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg