খন্দকার লাইব্রেরী রাজবাড়ী
শিরোনাম
ছাতকে দূর্গা পূজা কমিটির সাথে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা রাজধানীর বনানীতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট রাজবাড়ীতে নতুন করে ২০ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন গোয়ালন্দ সহ একশ’ উপজেলায় নির্মিত হবে সাংস্কৃতিক কেন্দ্র ‘মানবিক রাজবাড়ী’ ও ‘মানবিক ফরিদপুর’ নামক স্বেচ্ছাসেবী সংগঠনের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ভার্চুয়াল ছড়া উৎসবের প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে করোনায় আক্রান্ত রাজবাড়ী জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা শেখ শাহজাহান আলী রাজবাড়ীতে জাতীয় দৈনিক চিত্র সম্পাদকের জীবন নাশের হুমকি, কালুখালী থানায় ডায়েরি ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে স্বাস্থ্যসেবা বিভাগে বদলি পাংশাতে পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার

বানভাসি শিশুদের পাশে সার্কেল ফাউন্ডেশন

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ২৪১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 364
    Shares

রাজবাড়ী সদর উপজেলার অন্তরমোড়, বরাট ইউনিয়নের বরাট আকিরননেছা ইসলামিয়া আলিম মাদ্রাসায় বনভাসি আশ্রয়কৃত পরিবারের শিশুদের মাঝে মুখরোচক খাদ্য বিতরণ করেছে সার্কেল ফাউন্ডেশন।

আজ সোমবার (৪ আগষ্ট) দুপুরে অন্তারমোড়, বরাট ইউনিয়নের বন্যা কবলিত শিশুদের মাঝে ‌চিপস, কোমল পা‌নিও, চক‌লেট ইত্যা‌দি বিতরণ করা হয়। পঞ্চাশেরও অধিক বাচ্চা দের মাঝে খাবার গুলো দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন সার্কেল ফাউন্ডেশনের সভাপতি- মো: শামসুজ্জামান (শামস্ সোহাগ) ও সাংগঠনিক সম্পাদক- জুবায়েদ হাসান রাকিব। এছাড়া ছিলেন, নাজম্মুজ্জামান মুকুল, গাজী নাহিদুল ইসলাম হৃদয়, সাকিব, শুকান্ত, রবি প্রমুখ।

শিশুদের মাঝে খাবার বিতরণের ছবি

সার্কেল ফাউন্ডেশনের সভাপতি বলেন, বানভাসি পরিবারগুলোর সাথে যে সমস্ত শিশুরা রয়েছে তারা দীর্ঘদিন যাবৎ নিজেদের ঘরবাড়ি, খেলাধুলার স্থান ছেড়ে, সাময়িক এই আশ্রয় কেন্দ্রে রয়েছে। নানান প্রতিকূলতার মধ্যে দিয়ে তারা বড় হচ্ছে। যখন আমরা সেখা‌নে পৌঁছলাম তখন তাদের বিষন্ন মুখ গুলো দেখ‌তে খুবই মায়াময় ছিল। সা‌র্কেল ফাউন্ডেশন প্রদত্ত চিপস, চক‌লেট এবং কোমল পানীয়গু‌লো পে‌য়ে তাদের মুখে হাঁসি ফুটে উঠেছিল যে দৃশ্য ছিল অভূতপূর্ব।


সামর্থ্য অনুযায়ী সা‌র্কেল ফাউ‌ন্ডেশন নিয়মিতই মান‌বিক কা‌জে অংশগ্রহণ ক‌রে যা‌চ্ছে। পৃথিবীর যেকোন প্রান্ত থেকে আপনিও চাইলে সার্কেল ফাউন্ডেশনের মাধ্যমে মানবতার সেবায় অংশগ্রহণ কর‌তে পারেন।

উল্লেখ্য, শিক্ষা, সেবা, সচেতনতার ব্রত নিয়ে, পথ চলছে মানবিক ও স্বেচ্ছাসেবী এই প্রতিষ্ঠানটি। রাজবাড়ী জেলাতে অনেক অসহায় অনেক পরিবারের পাশে দাঁড়িয়েছে সার্কেল ফাউন্ডেশন। বানভাসি মানুষের পাশে শুকনো খাবার সহ বিভিন্ন ঔষধ প্রদান করেছেন, বৃক্ষরোপণ অভিযান সহ মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে উপহার এবং রিক্সা চালক ও ভ্যান চালকদের মাঝে প্লাস্টিক রেইন কোট বিতরণ করেছে।

ভিডিও:

বন্যার্ত শিশুদের মাঝে সার্কেল ফাউন্ডেশনের চিপস, চক‌লেট এবং কোমল পানীয় বিতরণ।

যে দৃশ্য ছিল অভূতপূর্ব।
বানভাসি শিশুদের মাঝে সার্কেল ফাউন্ডেশনের চিপস, চক‌লেট এবং কোমল পানীয় বিতরণ যা পে‌য়ে তাদের মুখে হাঁসি ফুটে উঠেছিল।

রাজবাড়ী সদর উপজেলার অন্তরমোড়, বরাট ইউনিয়নের বরাট আকিরননেছা ইসলামিয়া আলিম মাদ্রাসায় বনভাসি আশ্রয়কৃত পরিবারের শিশুদের মাঝে সোমবার (৪ আগষ্ট) দুপুরে চিপস, চক‌লেট এবং কোমল পানীয় বিতরণ করা হয়।

Posted by Rajbari Circle on Wednesday, August 5, 2020

Facebook Comments


এ জাতীয় আরো খবর