শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পাংশায় ক্যান্সার সহ বিভিন্ন রোগের ১১ জনকে আর্থিক সহায়তার চেক প্রদান

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২১৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর পাংশা উপজেলায় ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদ রোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত ১১ জন রোগীর মধ্যে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। প্রত্যেক রোগীকে ৫০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেওয়া হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক তহবিল থেকে সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে (২৮ সেপ্টেম্বর) মঙ্গলবার দুপুরে উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে এ আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইয়নও) মোহাম্মাদ আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, সমাজসেবা অফিসার মোঃ রবিউল ইসলাম, উপজেলা সমাজসেবা ফিল্ড সুপারভাইজার পিকুল আলী,

উপকারভোগী রোগীরা হলেন মোঃ ফজলুর রহমান, মোঃ টুটুল প্রামানিক, শামসুজ্জামান, মোছাঃ চায়না খাতুন, মোছাঃ রাবেয়া খাতুন, মোছাঃ রাজিয়া বেগম, মোঃ আশরাফুল ইসলাম, ফাহিম মন্ডল, আশুরা, আখি আক্তার জুঁই, শেফা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg