শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

অতি বৃষ্টিতে দক্ষিণ কোরিয়ায় নিহত ১২ , নিখোঁজ ১৪

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ১৭৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

0Shares

প্রবল বৃষ্টিপাতে গত ৩ দিন ধরে কোরিয়ার রাজধানী ও মধ্য অঞ্চলগুলোতে বড় ধরনের ক্ষয়ক্ষতি এবং হতাহতের ঘটনা ঘটেছে ।

দূর্যোগ সুরক্ষা ও ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের তথ্য অনুযায়ী সোমবার মারা গেছে ৬ জন এবং আজ মঙ্গলবার মারা গেছে ৬ জন (মোট ১২ জন) এবং নিখোঁজ হয়েছেন ১৪ জন। অতি বৃষ্টি ও ভূমিধসের কারণেই এমন ঘটনা ঘটেছে ।

খিংগি প্রদেশের পিংয়টেকে একটি উৎপাদন কারখানায় ভূমিধসে মারা গেছ ৩ জন এবং একটি পর্যটন বাসস্থানে ভূমিধসে মারা গেছে আরও ৩ জন।

ছুংছংবোক প্রদেশের আসান শহরে ৫০ বছর বয়সী ১ জন নিখোঁজ হয়েছে এবং ছুংছংনাম প্রদেশের জিনজিয়নে ৫০ বছরের আরও ১ জন নিখোঁজ হয়েছে।

প্রায় ২২০০ মানুষকে সাময়িকভাবে বাড়ি থেকে সরিয়ে নেওয়া হয়েছে; যদিও এরমধ্যে কিছু মানুষ পুনরায় বাড়ি ফিরে গেছেন । ২২০০ জনের মধ্যে ১৪০০ জনই গিয়ংগিদো প্রদেশের এবং বাকি সবাই ছুংছংবোক প্রদেশের । গত ৩ দিনের বৃষ্টিতে ২৯০০ সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানও ক্ষতিগ্রস্থ হয়েছে এবং ৫৭০০ হেক্টর কৃষি জমিও প্লাবিত হয়েছে ।

কোরিয়া বন বিভাগ; সিউল, খিয়ংগি-দো, খাংওউন-দো, ছুংছংবোক-দো প্রদেশে সর্তকতা জারি করেছে। নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারের অভিযান চলছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg