শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

অতি বৃষ্টিতে দক্ষিণ কোরিয়ায় নিহত ১২ , নিখোঁজ ১৪

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৯৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

0Shares

প্রবল বৃষ্টিপাতে গত ৩ দিন ধরে কোরিয়ার রাজধানী ও মধ্য অঞ্চলগুলোতে বড় ধরনের ক্ষয়ক্ষতি এবং হতাহতের ঘটনা ঘটেছে ।

দূর্যোগ সুরক্ষা ও ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের তথ্য অনুযায়ী সোমবার মারা গেছে ৬ জন এবং আজ মঙ্গলবার মারা গেছে ৬ জন (মোট ১২ জন) এবং নিখোঁজ হয়েছেন ১৪ জন। অতি বৃষ্টি ও ভূমিধসের কারণেই এমন ঘটনা ঘটেছে ।

খিংগি প্রদেশের পিংয়টেকে একটি উৎপাদন কারখানায় ভূমিধসে মারা গেছ ৩ জন এবং একটি পর্যটন বাসস্থানে ভূমিধসে মারা গেছে আরও ৩ জন।

ছুংছংবোক প্রদেশের আসান শহরে ৫০ বছর বয়সী ১ জন নিখোঁজ হয়েছে এবং ছুংছংনাম প্রদেশের জিনজিয়নে ৫০ বছরের আরও ১ জন নিখোঁজ হয়েছে।

প্রায় ২২০০ মানুষকে সাময়িকভাবে বাড়ি থেকে সরিয়ে নেওয়া হয়েছে; যদিও এরমধ্যে কিছু মানুষ পুনরায় বাড়ি ফিরে গেছেন । ২২০০ জনের মধ্যে ১৪০০ জনই গিয়ংগিদো প্রদেশের এবং বাকি সবাই ছুংছংবোক প্রদেশের । গত ৩ দিনের বৃষ্টিতে ২৯০০ সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানও ক্ষতিগ্রস্থ হয়েছে এবং ৫৭০০ হেক্টর কৃষি জমিও প্লাবিত হয়েছে ।

কোরিয়া বন বিভাগ; সিউল, খিয়ংগি-দো, খাংওউন-দো, ছুংছংবোক-দো প্রদেশে সর্তকতা জারি করেছে। নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারের অভিযান চলছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg