শিরোনাম
রাজবাড়ী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গ্রেফতার প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব রাজবাড়ীতে নতুন করে ২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন হাজি সেলিমের ছেলের বাসা থেকে গুলি-পিস্তল, ইয়াবা ও বিদেশী মদ উদ্ধার গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন নেতৃবৃন্দের পূজামন্ডপ পরিদর্শন পাংশাতে পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার লিটন-সুমনের নৈপুণ্যে প্রেসিডেন্টস কাপ চ্যাম্পিয়ন মাহমুদউল্লাহর দল নির্বাচিত হতে পারলে ৭ নং ওয়ার্ডকে “মডেল ওয়ার্ড” হিসাবে গড়ে তুলবো: সুজন সারাদেশের ন্যায় গোয়ালন্দে সশস্ত্র আনসার বাহিনীর টহল ও পরিদর্শন অব্যাহত দৌলতদিয়া বিআইডাব্লিউটিসির কাছে যেন অসহায় পণ্যবাহী ট্রাক চালককেরা

অতি বৃষ্টিতে দক্ষিণ কোরিয়ায় নিহত ১২ , নিখোঁজ ১৪

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ৮৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 36
    Shares

প্রবল বৃষ্টিপাতে গত ৩ দিন ধরে কোরিয়ার রাজধানী ও মধ্য অঞ্চলগুলোতে বড় ধরনের ক্ষয়ক্ষতি এবং হতাহতের ঘটনা ঘটেছে ।

দূর্যোগ সুরক্ষা ও ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের তথ্য অনুযায়ী সোমবার মারা গেছে ৬ জন এবং আজ মঙ্গলবার মারা গেছে ৬ জন (মোট ১২ জন) এবং নিখোঁজ হয়েছেন ১৪ জন। অতি বৃষ্টি ও ভূমিধসের কারণেই এমন ঘটনা ঘটেছে ।

খিংগি প্রদেশের পিংয়টেকে একটি উৎপাদন কারখানায় ভূমিধসে মারা গেছ ৩ জন এবং একটি পর্যটন বাসস্থানে ভূমিধসে মারা গেছে আরও ৩ জন।

ছুংছংবোক প্রদেশের আসান শহরে ৫০ বছর বয়সী ১ জন নিখোঁজ হয়েছে এবং ছুংছংনাম প্রদেশের জিনজিয়নে ৫০ বছরের আরও ১ জন নিখোঁজ হয়েছে।

প্রায় ২২০০ মানুষকে সাময়িকভাবে বাড়ি থেকে সরিয়ে নেওয়া হয়েছে; যদিও এরমধ্যে কিছু মানুষ পুনরায় বাড়ি ফিরে গেছেন । ২২০০ জনের মধ্যে ১৪০০ জনই গিয়ংগিদো প্রদেশের এবং বাকি সবাই ছুংছংবোক প্রদেশের । গত ৩ দিনের বৃষ্টিতে ২৯০০ সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানও ক্ষতিগ্রস্থ হয়েছে এবং ৫৭০০ হেক্টর কৃষি জমিও প্লাবিত হয়েছে ।

কোরিয়া বন বিভাগ; সিউল, খিয়ংগি-দো, খাংওউন-দো, ছুংছংবোক-দো প্রদেশে সর্তকতা জারি করেছে। নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারের অভিযান চলছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর