শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

রাজবাড়ী জেলায় লোকসেট কলাবাগান সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আটক

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৬৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযান চালিয়ে রুপা বেগম (৩৩) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।
সেই সাথে তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ২শত গ্রাম গাঁজা। সে জেলা শহরের বিনোদপুরের লোকসেড গ্রামের ইমান শেখের স্ত্রী।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন খান জানিয়েছেন, পরিদর্শক দেওয়ান মোঃ জিল্লুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা লোকসেডের কলাবাগান সংলগ্ন এলাকায় রবিবার সকাল ১০টার দিকে অভিযান পরিচালনা করা হয়। সে সময় প্লাষ্টিকের ব্যাগে করে গাঁজা বিক্রি করছিলো রুপা বেগম। তাকে ওই সময় হাতে নাতে গ্রেপ্তার করা হয়।

রুপা জানিয়েছে এই গাঁজা’র মূল মালিক স্থানীয় নরেন রায়ের ছেলে উত্তম কামাল (৫২)। পরবর্তীতে তাকে গ্রেপ্তারের চেষ্টা করা হলে সে সুকৌশলে পালিয়ে যায়। এই ঘটনায় উভয়ের নামে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg