শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

পাংশায় নিখোঁজের ৩৬ ঘন্টা পর কৃষকের লাশ উদ্ধার

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ী পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বেজপাড়া গ্রামে নিখোঁজের ৩৬ ঘন্টা পর মোঃ নাসির শেখ (৩৫) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পাংশা থানা পুলিশ। মৃত নাসির শেখ একই গ্রামের মোঃ ওমর আলী শেখের ছেলে। তবে মৃত্যুর কারণ অজানা।

মৃত নাসিরের পিতা ওমর আলী শেখ বলেন গত ২১ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ৮ টার সময় পার্শ্ববর্তী বিলে মাছ ধরতে যায়। রাত ১০ টার দিকে নাসির যে সমস্ত সরঞ্জাম দিয়ে মাছ ধরতে গিয়ে ছিল সেগুলা ঘরের পিছনে পুকুরের চালায় পড়ে আছে কিন্তু তাকে খুঁজে পাওয়া যায়নি। পরের দিন সকালেও ফিরে না আসলে পরে সকাল দশটার দিকে থানায় বিষয়টি জানালে পুলিশ ও স্থানীয় লোকজন সারাদিন খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

পরে আজ সকাল ৯ টার দিকে পাংশা থানা পুলিশ পার্শ্ববর্তী একটি ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করে।

মরদেহ উদ্ধারের বিষয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহমুদুর রহমান বলেন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করি। তবে তার মৃত্যুর কারণ এখনো অজানা। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg