শিরোনাম
নির্বাচিত হতে পারলে ৭ নং ওয়ার্ডকে “মডেল ওয়ার্ড” হিসাবে গড়ে তুলবো: সুজন সারাদেশের ন্যায় গোয়ালন্দে সশস্ত্র আনসার বাহিনীর টহল ও পরিদর্শন অব্যাহত দৌলতদিয়া বিআইডাব্লিউটিসির কাছে যেন অসহায় পণ্যবাহী ট্রাক চালককেরা ‘‘রাজবাড়ী টেলিগ্রাফ’’ রিপোর্টারের রক্তে বেঁচে গেলো সাদিয়ার প্রাণ রাজবাড়ীতে নতুন করে ৫ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন সাংবাদিক ইউসুফ মিয়ার পুত্র গুরুতর অসুস্থ,পরিবারের পক্ষ থেকে সুস্থতার জন্য দোয়া কামনা ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলায় শারদীয় দূর্গা উৎসবে আনন্দঘন পরিবেশ গোয়ালন্দে শিশু সংসদ-এর ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও ব্লাড ব্যাংকের উদ্বোধন শারদীয় দুর্গোৎসবের আজ মহাঅষ্টামী

কালুখালীতে ট্রাকের ধাক্কায় নিহত ২, চালক লাপাত্তা

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ৪১৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 286
    Shares

নিজস্ব সংবাদদাতা:
রাজবাড়ীর কালুখালীতে একটি মিনি ট্রাকের ধাক্কায় দুইজন মোটরসাইকেল আরোহী মারা গেছেন। আজ মঙ্গলবার (৪ আগস্ট) সকাল ৭টার দিকে কালুখালি উপজেলার সোনাপুর মোড়ে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুষ্টিয়ার দৌলতপুর থানার মথুরাপুর গ্রামের আবু ফরহাদের ছেলে আব্দুল্লাহ আবু সাঈদ (২২) ও একই উপজেলার হামিদুলের ছেলে শিমুল (২৫)।

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী রাজবাড়ী টেলিগ্রাফ কে জানান, মোটরসাইকেল আরোহী ওই দুই যুবক আজ সকালে সোনাপুর মোড় ক্রস করার সময় কুষ্টিয়াগামী একটি মিনি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যান এবং অপরজন আহত হন। গুরুতর অবস্থায় অপর যুবককে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়েগেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ট্রাক চালক পালিয়ে গেছে। তবে ট্রাক জব্ধ করা হয়েছে। চালককে আটকের চেষ্টা চলছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর