শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

শহীদ গোলাম কিবরিয়ার নামে স্কুলের একাডেমি ভবন উদ্বোধন

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

কুষ্টিয়া কুমারখালী উপজেলার সদকী ইউনিয়নে গোপালপুর গ্রামে জিডি শামসুদ্দিন আহমেদ কলেজিয়েট স্কুলের নব নির্মিত শহীদ গোলাম কিবরিয়া চারতলা ভবনের শুভ উদ্বোধন করা হয়। কুষ্টিয়া শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের অধীনে প্রায় ২ কোটি ৭৩ লাখ টাকা খরচে ভবনটি নির্মাণ করা হয়।

নব নির্মিত ভবনের উদ্বোধন করেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।
২০ সেপ্টেম্বর সোমবার সকাল ১১ ঘটিকার সময় স্কুল মাঠে নতুন ভবন উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জিডি শামসুদ্দিন আহমেদ কলেজিয়েট স্কুলের সভাপতি এ্যাডঃ জয়দেব বিশ্বাস এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, মোঃ সামসুজ্জামান অরুণ মেয়র কুমারখালী পৌরসভা, কামরুজ্জামান তালুকদার কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, আব্দুল রশীদ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, আতিয়ার রহমান টুকু উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, আক্তারুজ্জামান নিপুণ সাধারণ সম্পাদক পৌর আওয়ামীলীগ কুমারখালী, সালাউদ্দিন খান তারেক সাংগঠনিক সম্পাদক উপজেলা আওয়ামীলীগ, হারুন অর রশিদ হারুন সভাপতি উপজেলা যুবলীগ।

সঞ্চালনায় ছিলেন মুহ: ছরোয়ার হোসেন অধ্যক্ষ ডিজি শামসুদ্দিন আহমেদ কলেজিয়েট স্কুল।

এই সময় ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ তার বক্তব্যে বলেন, আগামী প্রজন্ম কে সুশিক্ষিত করে গড়ে তুলতে এই সরকার আধুনিক শিক্ষার ব্যবস্থা করছে। প্রতিটা স্কুলে সুন্দর দৃষ্টিনন্দন ভবন নির্মাণ করা হচ্ছে।

তিনি আরো বলেন,জিয়াউর রহমান কোন মুক্তিযোদ্ধা ছিলেন না উনি ছিলেন পাকিস্তানের ইসপায়। তিনি মুক্তিযোদ্ধা বিরুদ্ধেদের রাষ্ট্রীয় ভাবে পুরস্কৃত করেছেন।

এই সময় আলোচনা সভায় এলাকার সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg