শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

পাংশা পৌরসভার ময়লার স্তুপের গন্ধে অতিষ্ঠ জনজীবন

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৮১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

ঢাকা- কুষ্টিয়া মহাসড়কের পাশে পাংশা পৌরসভার প্রবেশদ্বার কলেজ মোড় এলাকায় বছরের পর বছর ধরে বর্জ্য ফেলে আসছে পাংশা পৌরসভা। এতে পথচারী, যানবাহনের যাত্রী ও স্থানীয় বাসিন্দাদের দুর্ভোগ বেড়েছে। দীর্ঘদিন ধরে এ অবস্থা চলে আসলেও পৌর কর্তৃপক্ষ সমস্যা সমাধানে কোনও উদ্যোগ নেয়নি বলে অভিযোগ উঠেছে।

অন্যদিকে ময়লার স্তূপের পাশেই রয়েছে মুক্তিযোদ্ধা ভবন ও মসজিদ। মসজিদে নামাজ পড়তে আসা মুসল্লিদেরও অভিযোগ রয়েছে এই ময়লার স্তূপের বিষয়ে। অধিকাংশ মানুষকেই নাক মুখ চেপে নিঃশ্বাস বন্ধ করে পার হতে হয় রাস্তাটুকু।

কলেজ মোড়ে অবস্থিত এক হোটেল ব্যবসায়ী বলেন। দুই পাশে পৌরসভার ময়লার ভাগাড়ের কারনে মাছির যন্ত্রণা ও দুর্গন্ধের জন্য কাস্টমাররা এখানে আসতে চায়না। ফলে ব্যবসা বাণিজ্য করতে খুবই সমস্যা হচ্ছে আমাদের। এই দুর্গন্ধ থেকে মুক্তি চাই।

আরেকজন মুদি দোকানী বলেন আটা-ময়দা চিনিসহ খোলা মালপত্র বিক্রি করতে আমাদের খুবই সমস্যা হচ্ছে। যখনই বস্তার মুখ খুলি তখনি মাছি এসে বস্তার মধ্যে ঢুকে যায়। আর মাছি যুক্ত কোন জিনিস পত্র কেউ কিনতে চায় না। খদ্দের এসে বেশিক্ষণ দাঁড়াতে পারে না। গন্ধের জন্য নাক মুখ চেপে ধরে রাখতে হয়।

এবিষয়ে পৌর মেয়র ওয়াজেদ আলী মন্ডল বলেন। পৌরসভা যখন থেকে ওখানে ময়লা ফেলে আসছে তখন ঐ এলাকায় কোন ঘরবাড়ি দোকানপাট কিছুই ছিলো না। ঐ দুইটা জায়গা ছাড়া পৌরসভার ময়লা ফেলার আর কোন জায়গা নেই। দুইটি জায়গাই পৌরসভার ক্রয়কৃত।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg