শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

পাংশায় মাদ্রাসা থেকে নিখোঁজ ছাত্র দুশ্চিন্তায় পরিবার

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ী পাংশা উপজেলার পুঁইজোর সিদ্দিকিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অষ্টম শ্রেণি পড়ুয়া আহমেদ জুবায়ের (১৪) নামের এক ছাত্র নিখোঁজ ।ঐ মাদ্রাসা ছাত্রকে খোঁজাখুঁজি করে না পেয়ে পাংশা মডেল থানায় একটি জিডি করেছে তার পরিবার।

আহমেদ জুবায়ের উপজেলার পাট্টা ইউনিয়নের খামারডাঙ্গী গ্রামের আনিছুর রহমানের ছেলে। নিখোঁজ হওয়ার সময় তার গায়ে নেভি ব্লু কালারের জুব্বা ও মাথায় টুপি ছিল।

পুঁইজোর সিদ্দিকিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার হাফেজ হাফিজুর রহমান বলেন। গত ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার আহমেদ জুবায়ের আমার কাছে ছুটি চেয়েছিল কিন্তু আমি তাকে ছুটি দেইনি। ঐদিন রাত ১০ টার সময় সে মাদ্রাসা থেকে পালিয়ে যাচ্ছিল। পরে খবর পেয়ে আমরা তাকে ধরে নিয়ে আসি। এবং তার পরিবারকে বিষয়টি নিশ্চিত করি। ১৫ সেপ্টেম্বর বুধবার যোহরের নামাজের পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

এ বিষয়ে আহমেদ জুবায়েরের পিতা আনিসুর রহমানের সাথে কথা হলে তিনি বলেন মাদ্রাসা থেকে পালিয়েছে এটা সত্য। এখন দুশ্চিন্তায় আছি কোন অসাধু লোকের হাতে যেন আমার ছেলেটা না পরে যায়। এ ব্যাপারে পাংশা থানায় একটি জিডি করা হয়েছে।

এ বিষয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন হারিয়ে গেছে এই অভিযোগে থানায় একটি জিডি করেছে তার পরিবার। আমরা তাকে খুঁজে বের করার চেষ্টা অব্যাহত রেখেছি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg