শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

গোয়ালন্দ ফুটবল একাডেমীর পক্ষ থেকে বুট বিতরণ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৭৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

0Shares

ষ্টাফ রিপোর্টার

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার নাজির উদ্দিন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে গোয়ালন্দ ফুটবল একাডেমীর পক্ষ থেকে খেলার মান উন্নয়নের জন্য ১৫ জন ক্ষুদে ফুটবলারদের মাঝে বুট বিতরণ করা হয়।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে সাইদুল ইসলামের সভাপতিত্বে আমেরিকা প্রবাসী রুহুল আমিনের অর্থায়নে বুট বিতরণ করার আয়োজন করা হয়।

বুট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক খান মামুন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডল, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন রনি, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইমরানুর রহমান সজল, উপজেলা যুবলীগের সদস্য মাহবুব মোর্শেদ রানা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয় সহ প্রমুখ।

গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইমরানুর রহমান সজল বলেন, মাদক, ইভটিজিংমুক্ত ও মোবাইল আসক্ত থেকে দূরে রাখার জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। এরই ধারাবাহিকতায় ক্ষুদে ফুটবলারদের নিয়ে গোয়ালন্দ ফুটবল একাডেমি কাজ করে যাচ্ছে খুবই প্রশংসনীয়।

গোয়ালন্দ ফুটবল একাডেমীর পরিচালক সাইদুল ইসলাম বলেন, ২০০৮ সাল থেকে গোয়ালন্দ ফুটবল একাডেমীর মান উন্নয়নে ক্ষুদে ফুটবলারদের নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। নতুন ক্ষুদে ফুটবলার তৈরি করার জন্য সকলের কাছে সার্বিক সহযোগিতা কাম্য করছি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg