শিরোনাম
বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা বিদেশে নেয়ার কথা বলে প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন এএসআইয়ের বিরুদ্ধে ভুয়া কাবিননামায় শারীরিক সম্পর্ক ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ বৃষ্টির আশায় নামাজ শেষে অঝোরে কাঁদলেন মুসল্লিরা

গোয়ালন্দ ফুটবল একাডেমীর পক্ষ থেকে বুট বিতরণ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭০০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

0Shares

ষ্টাফ রিপোর্টার

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার নাজির উদ্দিন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে গোয়ালন্দ ফুটবল একাডেমীর পক্ষ থেকে খেলার মান উন্নয়নের জন্য ১৫ জন ক্ষুদে ফুটবলারদের মাঝে বুট বিতরণ করা হয়।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে সাইদুল ইসলামের সভাপতিত্বে আমেরিকা প্রবাসী রুহুল আমিনের অর্থায়নে বুট বিতরণ করার আয়োজন করা হয়।

বুট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক খান মামুন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডল, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন রনি, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইমরানুর রহমান সজল, উপজেলা যুবলীগের সদস্য মাহবুব মোর্শেদ রানা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয় সহ প্রমুখ।

গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইমরানুর রহমান সজল বলেন, মাদক, ইভটিজিংমুক্ত ও মোবাইল আসক্ত থেকে দূরে রাখার জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। এরই ধারাবাহিকতায় ক্ষুদে ফুটবলারদের নিয়ে গোয়ালন্দ ফুটবল একাডেমি কাজ করে যাচ্ছে খুবই প্রশংসনীয়।

গোয়ালন্দ ফুটবল একাডেমীর পরিচালক সাইদুল ইসলাম বলেন, ২০০৮ সাল থেকে গোয়ালন্দ ফুটবল একাডেমীর মান উন্নয়নে ক্ষুদে ফুটবলারদের নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। নতুন ক্ষুদে ফুটবলার তৈরি করার জন্য সকলের কাছে সার্বিক সহযোগিতা কাম্য করছি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg