শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

পাংশায় বিভিন্ন মামলার ৫ আসামি গ্রেফতার

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর পাংশা মডেল থানা পুলিশ গত ১৬ সেপ্টেম্বর রাতে এবং ১৭ই সেপ্টেম্বর সকালে পাংশা থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে (সি আর পরোয়ানা) ভূক্ত ৫ জন আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

এস আই আমজাদ হোসেন, এ এস আই আলম মিয়া, এ এস আই নাছির, এ এস আই কামাল হোসেন, এ এস আই মোঃ আব্বাছ আলী, এ এস আই রাজু আহম্মেদ সঙ্গীয় ফোর্সদের সহায়তায় পাংশা মডেল থানার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে সিআর মামলার আসামিদের কে গ্রেপ্তার করা হয়।

আসামিরা হলেন সজল মুন্সী, পিতা মোঃ শাজাহান মুন্সী গ্রাম সত্যজিতপুর, আঃ রাজ্জাক খাঁ পিতা সাত্তার খাঁ, ইমরান খাঁ পিতা আঃ রাজ্জাক খাঁ উভয় গ্রাম জাগির বাগলি, আব্দুর রাজ্জাক (৩০) পিতা মোঃ আব্দুস সোবহান, মোঃ আব্দুস সোবহান (৫৫) পিতা ইয়াকুব হোসেন মোল্লা উভয় গ্রাম মৈশালা।

পাংশা মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) উত্তম কুমার ঘোষ বলেন যে ৫ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে তারা সবাই ওয়ারেন্টভুক্ত আসামি। অনেক কলা কৌশল অবলম্বন করে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। ১৭ সেপ্টেম্বর দুপুরে আসামিদের কে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg