শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

রাজবাড়ীর পাংশায় ১৩ জুয়াড়ি সহ গ্রেফতার ১৪

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর পাংশা থানা পুলিশের অভিযানে ১৩ জন জুয়ারু এবং ৫ মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি সহ মোট ১৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আসামিদেরকে গত ১৫ সেপ্টেম্বর দিবাগত রাত ১টার সময় উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের বেরিবাঁধ সংলগ্ন জামাল খাঁর বাড়ির একটি ঘর থেকে জুয়া খেলা অবস্থায় তাদেরকে গ্রেফতার করা হয়।

পাংশা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষের নেতৃত্বে এবং এই মামলার বাদী এসআই মোঃ হুমায়ুন রেজা, এসআই হিরু বরুয়া, এসআই দীপঙ্কর কুন্ডু, এসআই নবীন বিশ্বাস, এসআই মোহাম্মদ জাহিদুল ইসলাম, এসআই জহিরুল হক সহ সঙ্গীয় ফোর্সদের সাথে নিয়ে এ অভিযান পরিচালনা করে আসামীদেরকে গ্রেপ্তার করা হয়।

এসময় আসামিদের কাছ থেকে ৬৬ হাজার ৯ শত ৫০ টাকা, ৪ বান্ডিল তাস ও ২ প্যাকেট ৮ শলাকা ডারবি সিগারেট উদ্ধার করা হয়।

আসামিরা হলেন মিন্টু শেখ (৩৮) জিল্লু মল্লিক (৪১) হিদাই প্রামানিক (৪০) বিল্লাল হোসেন (৩৮) সাইদুল ইসলাম (৪০) ফিরোজ মন্ডল (৪০) মোঃ নয়ন (২৭) রোকন মন্ডল (৩৫) হেলাল (৩৫) তোফাজ্জল সরদার (৩৯) আজিম সর্দার (৩৭) জামাল খাঁ (৩৫) ও হাবাস পুর ইউনিয়নের ৮ নং ইউপি সদস্য আবুল মন্ডল (৫০) এবং অন্য মামলার আসামি রশিদ প্রামানিক (৫০) আসামিরা সবাই হাবাসপুর ও পার্শ্ববর্তী ইউনিয়নের বাসিন্দা।

আসামিদের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনের ৩ ধারায় একটি জুয়া মামলা করা হয়েছে যার মামলা নং ১৭। আজ ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ১২ টার সময় আসামীদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন সমাজ থেকে মাদক জুয়াখেলা সহ সমস্ত অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg