শিরোনাম
‘কোন অবস্থাতেই নারী নির্যাতন মেনে নেওয়া হবেনা- মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী গোয়ালন্দে পুলিশ সদস্যকে মারপিট ও সরকারি কাজে বাধা দানের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার রাজবাড়ীতে রেলের জায়গা থেকে শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল পাংশাতে দুই জন সিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার গোয়ালন্দে পৌর কৃষক লীগের উদ্যোগে গাছের চারা বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত দৌলতদিয়া ঘাটে ফেরিপারের অপেক্ষায় পণ্যবাহী শত শত ট্রাক আটকা রাজবাড়ী জেলা পরিষদের ২নং ওয়ার্ডের উপ-নির্বাচন অনুষ্ঠিত বেতনে সংসার চলে না, পদত্যাগের কথা ভাবছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন ধর্ষকদের বিরুদ্ধে তীব্র সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী

করোনায় আক্রান্ত এমপি রুমা চৌধুরীকে হেলিকপ্টারে ঢাকায় প্রেরণ

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ১৭৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৩ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 88
    Shares

রাজবাড়ীর সংরক্ষিত মহিলা আসনের এমপি সালমা চৌধুরী রুমা করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তা করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হয়ে পড়েছেন । তার নমুনা দেয়া হয় ঈদের দুই দিন আগে। গতকাল রোববার পজিটিভ রিপোর্ট পেয়েছেন।

আজ সোমবার সকালে তার শরীরে অক্সিজেন সরবরাহ কমে যাওয়ায় তাকে রাজবাড়ী সদরের করোনা হাসপাতাল ভর্তি করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করে।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম জানান, এমপি সালমা চৌধুরী রুমার অক্সিজেন কমে যাচ্ছে। উন্নত চিকিৎসার প্রয়োজন। তাঁকে ঢাকায় প্রেরণ করেছি।

আজ সোমবার দুপুরে কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে বাংলাদেশ বিমান বাহিনীর এমআই-১৭১ বিশেষ হেলিকপ্টার অবতরণ করে। অবতরণের পর সালমা চৌধুরী রুমা কে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ভাইরাস ইউনিটে নেওয়া হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর