শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

গোয়ালন্দে ওয়ে-ব্রিজ স্কেল স্থানান্তরের দাবিতে মানববন্ধন –

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর গোয়ালন্দে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি গোয়ালন্দ উপজেলা শাখার পক্ষ থেকে অপরিকল্পিত ভাবে স্থাপন করা ওয়ে-ব্রিজ স্কেল (ট্রাক ওজন মাপক যন্ত্র) স্থানান্তর ও সড়ক মেরামতের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেল ৫ টার সময় উপজেলার জামতলা এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কের পাশে শতাধিক নেতাকর্মী নিয়ে মানববন্ধন করেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি গোয়ালন্দ উপজেলা শাখা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির গোয়ালন্দ উপজেলা শাখার সাধারণ সম্পাদক সুকুমার মন্ডল, যুব মৈত্রীর গোয়ালন্দ উপজেলা শাখার আহবায়ক কুদ্দুস আলম,জাতীয় শ্রমিক ফেডারেশনের আহবায়ক মজিবর প্রামানিক, জাতীয় কৃষক সমিতি গোয়ালন্দ উপজেলা শাখার সভাপতি ইসহাক আলি মোল্লা ও সাধারাণ সম্পাদক চিত্ত রঞ্জন বিস্বাস সহ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, স্কেলটির কাছেই গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল অবস্থিত। অপরিকল্পিতভাবে মহাসড়কের ঝুঁকিপূর্ণ এলাকায় স্কেলটি স্থাপনের ফলে প্রতিদিন সৃষ্টি হয় দীর্ঘ যানযটের। যার ফলে স্বাস্থ্য কমপ্লেক্সসহ উপজেলার গুরুত্বপূর্ণ বেশ কিছু সরকারি কার্যালয়ের প্রবেশপথ অবরুদ্ধ হয়ে থাকে মাঝে মধ্যেই।

গাড়ির দীর্ঘ সারির কারনে বন্ধ হয়ে যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের প্রবেশপথ। হাসপাতালে রোগী নিয়ে যেতে অপেক্ষায় থাকতে হয় দীর্ঘক্ষন।যার ফলে প্রসূতি রোগীকে হাসপাতালে নিতে নিতে পথেই বাচ্চা প্রসব করার ঘটনা ছাড়াও ঘটে অপৃতিকর ঘটনা। স্কেলটি স্থানান্তরের জন্য দীর্ঘদিনের দাবি থাকা সত্ত্বেও বিষয়টি আমলে নিচ্ছে না সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।এতে দুর্ভোগের শিকার হচ্ছে এলাকাবাসী।

এবিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম বলেন, ওয়ে-ব্রিজ স্কেলের কাছেই স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল থাকায় মাঝে মধ্যেই সমস্যার সম্মুখীন হতে হয় রোগীদের। এবিষয়টি মাথায় রেখেই স্কেলটি স্থানান্তর করার জন্য আমাদের পক্ষ থেকে জেলা প্রশাসক বরারার প্রস্তাব পাঠানো হয়েছে। তিনি আশা করেন খুব শীঘ্রই স্কেলটি অন্যত্র স্থানান্তর করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg