শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

অপেক্ষার দিন গুনছেন অভিভাবক ও শিক্ষার্থী

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

করোনা ভাইরাসের কারণে গত বছরের মার্চ থেকে শিক্ষা প্রতিষ্ঠানের সব ধরনের পাঠদান বন্ধ হয়ে যায়। করোনা ভাইরাসের প্রকট না কমায় দফায় দফায় বাড়ানো হয়েছে শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি। তবে বড় কোন সমস্যা তৈরী না হলে আর ছুটি বাড়ানোর পরিকল্পনা নেই সরকারের। আগামী ১২ সেপ্টেম্বর থেকে খুলবে শিক্ষা প্রতিষ্ঠান। অপেক্ষার দিন গুনতে শুরু করেছে অভিভাবক ও শিক্ষার্থীরা। সবার মনেই এক অন্যরকম আনন্দ কাজ করছে।

চতুর্থ শ্রেনীতে পড়ুয়া শিক্ষার্থী আইরিন সুলতানা বলেন, আগে ভাবতাম স্কুল কবে ছুটি হবে আর কবে বেড়াতে যাবো কিন্তু এখন মনে হয় স্কুলে কবে যাবো। বাড়িতে থাকতে আর ভালো লাগেনা। তবে শুনেছি আগামী ১২ সেপ্টেম্বর আমাদের শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া হবে এটা শুনে কত যে ভালো লাগছে তা বলে বুঝাতে পারব না! আবার স্কুলে যাবো, আবার বন্ধু বান্ধবীর সাথে খেলাধুলা করবো কতই যে মজা হবে।

অভিভাবক তামান্না আফরোজ বলেন, আমি আমার মেয়েকে নিয়ে অনেক দুশ্চিন্তায় আছি, তাদের স্কুল বন্ধ থাকার কারণে সারাদিন রুমের মধ্যে থাকে যার কারণে আগের মতো কথাও শুনতে চায়না। আগের মত পড়তেও চায়না। আগামী ১২ সেপ্টেম্বর থেকে স্কুল খোলার কথা শুনে আমার অনেক ভালো লাগছে।

শিক্ষক আসলাম হোসেন বলেন, এতদিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকার কারণে শিক্ষকরাও ভালো নেই! শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধর মধ্যে অনলাইনে ক্লাস হলেও আগের মতো আর ভালো লাগে না। যে স্কুলে আগে শিক্ষার্থী দ্বারা পরিপূর্ণ থাকতো সেই স্কুল আজ শিক্ষার্থীশূন্য । সরকার আগামী ১২ সেপ্টেম্বর থেকে শিক্ষা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত নিয়েছে এতে আমরাও অনেক খুশি, শিক্ষার্থী স্কুলে ফিরে পাবো।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg