শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

ভাতা কার্ডের জন্য অনলাইনে নিবন্ধন করতে গিয়ে জানলেন তিনি মৃত

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

ইউনিয়ন পরিষদে বয়স্ক ভাতা কার্ডের জন্য অনলাইনে নিবন্ধন করতে গিয়ে জানলেন তিনি মৃত। রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের মধুপুর গ্রামের মৃত গেদু মন্ডলের স্ত্রী মোছাঃ গোলজান বিবি জানলেন তিনি মৃত। তার জন্ম ১৯২৯ সালের ৫ এপ্রিল।

ছেলে মধু মন্ডল বলেন, বর্তমানে সরকারী ভাবে শতভাগ বয়স্ক, বিধবা, স্বামী নিগহিতা ও প্রতিবন্ধী ভাতার নিবন্ধন কার্যক্রম শুরু হয়েছে। এ কারণে চেয়ারম্যানের নিকট মায়ের ভোটার আইডি কার্ড দিয়ে নিবন্ধন করতে গেলে কম্পিউটারে আমার মায়ের তথ্য খুঁজে পাওয়া যাচ্ছিল না পরে চেয়ারম্যান নির্বাচন অফিসে গিয়ে জানতে পারেন ভোটার তালিকায় তিনি মৃত।

নারুয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম বলেন, মায়ের চেয়ে ছেলে ২৫ বছরের বড়, বাবার চেয়ে ছেলে ৪ বছরের ছোটসহ অসংখ্য অভিযোগ উঠেছে।

মোছাঃ গোলাপজান বিবির বয়স্ক ভাতার নিবন্ধন করতে গেলে দেখতে পাই, তার তথ্য নেয় না। এ কারণে নির্বাচন অফিসে গিয়ে জানতে পারি ভোটার তালিকায় মৃত দেখাচ্ছে।

উল্লেখ্য গত বুধবার বালিয়াকান্দিতে কম্পিউটার দোকান থেকে স্বাস্থ্য বিভাগের সুরক্ষা অ্যাপে করোনার টিকার নিবন্ধন করতে গিয়ে জানতে পারলেন বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়হিজলী গ্রামের মৃত আব্দুল জলিল মোল্লার পুত্র মুহাম্মদ আনোয়ার হোসেন মৃত। তিনি বালিয়াকান্দি উপজেলার একটি এমপিওভুক্ত মাদ্রাসায় শিক্ষকতা করেন।

 

এ বিষয়ে উপজেলা নিবার্চন কর্মকর্তা মো: নিজাম উদ্দিন বলেন, তাঁকে দ্রুত আবেদন করতে বলুন। দ্রুত যাতে তার সমস্যাটি সমাধান করা যায় সে বিষয়ে উদ্যোগ নেয়া হবে। এরআগেও ১৩টি পাঠিয়েছি তাদের সংশোধন করে এনেছি। সংশোধনের জন্য আরও ৫-৬টি পাঠিয়েছি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg