শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

গোয়ালন্দে টাকাসহ ৫ জুয়াড়ি আটক-

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৬৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

0Shares

স্টার রিপোর্টারঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় বাজার এলাকা পাবনা মনজু বোডিংয়ের ৭ নং রুমে জুয়া খেলা অবস্থায় নগদ টাকা ও তাসসহ ৫ জন জুয়াড়িকে হাতেনাতে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) এক এজহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

আটককৃতরা হলো, ছোটভাকলা ইউনিয়ন ৭ নং ওয়ার্ড নলডুবি গ্রামের আসগর আলী খানের ছেলে মো. ইমদাদুল হক (২৭), দৌলতদিয়া বদন মৃধার পাড়ার মো. বারেক সরদারের ছেলে মো. খলিল সরদার (২৫), একই গ্রামের মৃত বদন আলী মৃধার ছেলে মো. সাহেদ মৃধা (৩৫), ইবাদুল্লাহ মিস্ত্রি পাড়ার মো. লালচান শেখের ছেলে মো. রেজাউল শেখ (২৫) ও ফেলু মোল্লার পাড়ার মো. বারেক মোল্লার ছেলে মো. শহিদ মোল্লা।

থানা পুলিশ জানায়, বুধবার রাত ১০ টার দিকে গোয়ালন্দ ঘাট এলাকায় ডিউটিরত ছিলেন এস.আই (নিঃ) মাছরুল আলম। এসময় তিনি জানতে পারেন একদল জুয়াড়ু দৌলতদিয়া বাজার এলাকায় পাবনা মনজু বোডিংয়ে টাকা দিয়ে জুয়া খেলছে।

বিষয়টি গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানিয়ে সঙ্গীয় অফিসার ফোর্সসহ সেখানে অভিযান পরিচালনা করেন। এবং নগদ টাকা ও তাসসহ ৫ জুয়াড়িকে আটক করে পুলিশ।

সংবাদের সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, তাদেরকে ১৮৬৭ সালের জুয়া আইনে ৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg