শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

রাজবাড়ীতে মাদক ব্যবসায়ী আটক,হিরোইন উদ্ধার।

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীঃ রাজবাড়ী শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ সুজন হোসেন (২৭)কে ৪০ পুড়িয়া হিরোইন সহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তারা।

আটককৃত সুজন রাজবাড়ী পৌরসভার ধুঞ্চি ২৮কলোনী এলাকার মৃত তমিজউদ্দিনের ছেলে।

রাজবাড়ী জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ শনিবার(৪সেপ্টম্বর) বেলা ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত অভিযান পরিচালিত হয়।

অভিযানটি পরিচালন করেন,পরিদর্শক দেওয়ান মোঃ জিল্লুর রহমান।

তিনি জানান, সংবাদ পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক ব্যবসায়ী সুজন হোসেনের বাড়ীতে অভিযান চালান। এসময় সুজন তার বাড়ীর উঠানে ছিলো,জীবনের ঝুকি নিয়ে তাকে জাপটে ধরা হয়। তার দেহ তল্লাশী করে একটি সিগারেটের প্যাকেটে ৪০পুরিয়া হিরোইন উদ্ধার করা হয়।যার ওজন ০৪ গ্রাম।তার বিরুদ্ধে পুর্বে মাদক মামলা রয়েছে।

সুযোগ বুঝে তার সঙ্গি বাবু মন্ডল (৪৫)পালিয়ে যেতে সক্ষম হয়।

এদের বিরুদ্ধে মাদক মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg