শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

২২ কেজির এক বোয়ালের দাম ৫৬ হাজার টাকা

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর গোয়ালন্দে শনিবার (৪সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে পদ্মা ও যমুনা নদীর মোহনায় মানিকগঞ্জের জেলে কাইয়ুম হালদারের জালে ২২কেজি ওজনের একটি বোয়াল মাছ ধরা পড়েছে।

পরে বেলা আড়াইটার দিকে মাছটি বিক্রির উদ্দেশ্যে দৌলতদিয়া ৫নং ফেরিঘাটে আনলে স্থানীয় মৎস ব্যবসায়ী শাহজাহান শেখ ২হাজার ২শ টাকা কেজি দরে মোট ৪৮হাজার ৪শ টাকা দিয়ে কিনে নেন।

এর পরে মুঠোফোনে যোগাযোগ করে ঢাকার এক ব্যবসায়ীর নিকট কেজি প্রতি ২হাজার ৫শ ৫০টাকা কেজি দরে মোট ৫৬হাজার. ১শ টাকায় বিক্রি করেন।

এ সময় মাছটি এক নজর দেখার জন্য উৎসুক জনতা আড়ৎ এর সামনে ভিড় জমায়।

জেলে কাইয়ুম হালদার বলেন, নিত্য দিনের ন্যায় আজকেও ভোরের দিকে পদ্মায় মাছ ধরতে আসি কয়েকবার জাল ফেললেও মাছ না পেয়ে হতাশ হই। পরে শেষের দিকে পদ্মা ও যমুনার নদীর মোহনায় জাল ফেললে এই বোয়ালটি ধরা পড়ে। মাছটি পেয়ে ভালই লাগছে।

জেলা মৎস কর্মকর্তা রোকনুজ্জামান বলেন, পদ্মা নদীর এ এলাকায় আজকাল নিয়মিতই বড় বড় মাছ ধরা পড়ছে। পদ্মায় এ ধরনের মাছের জন্য অভয়াশ্রম গড়ে তুলতে পারলে মাছগুলো নদীতে বংশ বিস্তার করে মাছের উৎপাদন বাড়াতে পারে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg