দৌলতদিয়ায় হঠাৎ করে ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যু

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১১৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় এক ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

শনিবার (০৪ সেপ্টেম্বর) ভোররাত ৬ টার দিকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত ব্যক্তি মাগুরা জেলার মহম্মদপুর থানার খোকন বিশ্বাসের ছেলে রিপন বিশ্বাস (৪৫)।তিনি পেশায় একজন মুদি দোকান ব্যবসায়ী।

মৃত ব্যক্তির চাচাতো ভাই মনিরুল ইসলাম জানান, আমার ভাই এনাম মেডিকেল হাসপাতালের গাড়ি চালক ছিলেন। করোনাকালীন সময়ে চাকরি ছেড়ে নিজ এলাকায় মুদি দোকান দেয়।

শুক্রবার তিনি আমাকে সাথে নিয়ে এনাম মেডিকেল হাসপাতালে একজনের সাথে দেখা করতে যান। দেখা শেষে আমরা মাগুরা বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করি।

আমরা রাত ৩ টার দিকে দৌলতদিয়া ঘাটে এসে পৌছে গাড়ির জন্য অপেক্ষায় থাকা কালীন ভাই (রিমন বিশ্বাস)আমাকে বসিয়ে রেখে বলেন আমি কিছুক্ষন পর আসছি। প্রায় ৩০ মিনিট পর তিনি এসে গাড়ি না পেয়ে আবার আমাকে রেখে চলে যান।

পরে কিছুক্ষন পর এসে আমার কাছে বসে বলেন ভালো লাগছে না। এই বলেই লুটিয়ে পরেন। আমি ধরে হাসপাতালে আনি। কর্তব্যরত চিকিৎসক ইসিজি করার কথা বলেন কিন্তু তার কিছুক্ষনের মধ্যেই তিনি মারা যান।

এদিকে মারা যাওয়ার খবর শুনে সকালেই তার বাবা,ভাইসহ স্ত্রী গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ছুটে আসেন।

গোয়ালন্দ ঘাট থানার উপ-পরিদর্শক মেনহাজ উদ্দিন আজকের পত্রিকা -কে জানান, গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল লাশ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। এবং তিনি কিভাবে মারা গিয়েছে তা নিশ্চিত হয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg