গোয়ালন্দে যৌন উত্তেজক ঔষধ খেয়ে যৌনপল্লীতে ব্যবসায়ীর মৃত্যু-

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৭৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে যৌন উত্তেজক ঔষধ খেয়ে এক ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে বলে ধারনা করছেন পুলিশ ও স্থানীয়রা ।

শুক্রবার (০৩ সেপ্টেম্বর) ভোররাত ৫ টার দিকে যৌনপল্লীর এক পতিতার ঘরে এ ঘটনা ঘটে। মৃত ব্যক্তির নাম দেলোয়ার হোসেন বাবু (৫০)। তার বাড়ি ঢাকার ওয়ারি এলাকায়। তিনি পেশায় একজন ইলেকট্রনিক ব্যবসায়ী।

পুলিশ ও যৌনপল্লী সূত্রে জানা গেছে, দেলোয়ার হোসেন ভোর ৪ টার দিকে যৌন উত্তেজক ঔষধ খেয়ে পল্লীর আনোয়ারা বাড়ীওয়ালীর ভাড়াটিয়া জোসনা (২৫) নামে এক পতিতার ঘরে প্রবেশ করে। এতে তার প্রেশার বেড়ে গিয়ে অসুস্থ হয়ে পড়েন। ভোর ৫ টার দিকে তার অবস্হা বেগতিক হয়ে পড়লে স্হানীয়রা তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে মৃতের স্বজনরা শুক্রবার দুপুরে গোয়ালন্দ ঘাট থানায় আসেন।

থানায় আলাপকালে দেলোয়ার হোসেনের স্ত্রী জানান,তার স্বামী হার্টের রোগী। তার বুকে রিং পরানো রয়েছে। কিছুদিন আগে অসুস্থ্য হয়ে সিসিইউতে ৪ দিন ভর্তি ছিলেন। তবে তিনি মাঝেমধ্যেই ব্যবসার কাজের কথা বলে রাতে বাড়িতে ফিরতেন না।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, আমাদের ধারনা অতিরিক্ত যৌন উত্তেজক ঔষধ সেবনের কারণে তিনি মারা গেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। তিনি বলেন, সম্প্রতি পল্লীতে এ ধরণের আরো কয়েকটি মৃত্যুর ঘটনা ঘটেছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg