শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

শ্বাসরুদ্ধকর অভিযানে কচুরি পানার বিল থেকে মাদক কারবারিকে আটক

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর গোয়ালন্দে শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে কচুরিপানার বিল থেকে এক মাদক কারবারিকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

বৃহস্পতিবার(২ সেপ্টেম্বর) সকাল ৭টা থেকে ৯ টা পর্যন্ত ঢাকা খুলনা মহাসড়কের পাশে তেনাপচা ডাইবেশন এলাকায় গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ফায়ার সার্ভিস দীর্ঘ ২ঘন্টা শ্বাসরোর্ধকর যৌথ অভিযান চালিয়ে বিলের কচুরিপানার নিচ থেকে এক মাদক কারবারিকে আটক করা হয় ।

আটককৃত মাদক কারবারি ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন আজিদ মাতুব্বার পাড়ার মৃত মালেক সেখের ছেলে মো. কলম সেখ(৪০)

জানাযায়, সকাল ৬ টা থেকে গোয়ালন্দ ঢাকা-খুলনা মহাসড়কের ডাইবেশন এলাকায় পুলিশ চেকপোষ্ট বসিয়ে যানবাহন তল্লাশি করে । এ সময় অটোরিকশায় করে মাদক কারবারি দৌলতদিয়া ঘাটের দিকে যাচ্ছিলো। অটোরিকশাটি পুলিশ চেক পোষ্টের সামনে আসলে অটোরিকশাটির গতিরোধ করে পুলিশ । তখন মাদক কারবারি অটোরিকশায় থেকে লাফ দিয়ে নেমে দৌড় দিয়ে পাশে থাকা কচুরি পানার বিলে গিয়ে যাপ দেয়। কিন্তু তখন তাকে আর খুজে পাওয়া যাচ্ছিলো না। এমতাস্থায় গোয়ালন্দ ঘাট থানার ওসির নেতৃত্বে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস নৌকা নিয়ে যৌথ অভিযান চালিয়ে দীর্ঘ ২ ঘন্টা পর কচুরিপানার বিল থেকে তাকে জীবিত উদ্বার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। সে খানে পুলিশ পাহাড়ায় তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, গোয়ালন্দ মোড় থেকে দৌলতদিয়া ঘাট গামী আসা একটি অটোতে একজন যাত্রী ছিলো সে পুলিশকে দুর থেকে দেখেই দ্রুত গতিতে অটো থেকে নেমে রাস্তা পার হয়ে পাশে একটি বিলের মধ্য যাপ দেয়। সেখানে যাপ দেওয়ার পর আমরা খুব দ্রুত সময়ের মধ্য ফায়ার সার্ভিকে অবগতি করি স্থানীয় জনগনকে সাথে নিয়ে আমরা তাকে উদ্বার করে হাসতালে নিয়ে আসি সে এখন সুস্থ্য আছে।

সে একজন মাদক ব্যবসায়ী এবং তার কাছে কিছু গাঁজা ও মাদক বিক্রির কিছু টাকা পাওয়া গেছে। নিয়ম অনুযায় তার বিরুদ্বে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলারুজু করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg