শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

মুক্তিযোদ্ধা কমান্ডারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন।

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৮৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

কুষ্টিয়া কুমারখালীতে বীর মুক্তিযোদ্ধা কমান্ডার লুৎফর রহমান (৭৬) এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় উপজেলার পান্টি ইউনিয়নের ডাঁসা ঈদগাহ মাঠে পুলিশের একটি চৌকষ দল গার্ড অব অনার প্রদান করেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিতান কুমার মন্ডল, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও যুদ্ধাকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জাহিদ হোসেন জাফর, থানার ভানপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার,উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ সহ প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে ডাঁসা ঈদগাহ মাঠে মরহুমের জানাযা শেষে ডাঁসা কবরস্থানে দাফন করা হয়। এর আগে উপজেলা প্রশাসন, বীর মুক্তিযোদ্ধা ও বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষ্য থেকে তাঁকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পারিবারিক সুত্রে জানা যায়, ১৯৭১ সালে খোকসা – কুমারখালী থানার মুক্তিযুদ্ধকালীন কমান্ডার ও ডাঁশা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক লুৎফর রহমান বুধবার সন্ধায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। তিনি মৃত্যুকালে ৪ কন্যা, ১ পুত্র, স্ত্রী সহ অগনিত সুপ্রতিষ্ঠিত ছাত্র-ছাত্রী রেখে গেছেন।

তিনি ডাঁশা চাষীক্লাবের ন্যায় অনেক সম্মুখ সমরে একজন নির্ভীক সেনানায়ক হিসাবে মুক্তিযুদ্ধ পরিচালনা করেন। তিনি ছিলেন একজন আদর্শ দেশপ্রেমিক, নির্লোভ ও নির্মোহ চিত্তের সাদাসিধে মানুষ ছিলেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg