শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

রাজবাড়ী পাংশায় বিপুল পরিমাণ অস্ত্রগুলিসহ তিন ডাকাত গ্রেফতার

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ী জেলার সুযোগ্য পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান মহোদয়ের সর্বাধিক দিক নির্দেশনায় রাজবাড়ী জেলা কে মাদক, সন্ত্রাস জঙ্গিবাদ মুক্ত করাসহ অবৈধ অস্ত্র গুলি উদ্ধার এর লক্ষ্যে সহকারী পুলিশ সুপার পাংশা সার্কেল সুমন কুমার সাহা এবং পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুর রহমানের নেতৃত্বে রাজবাড়ীর
পাংশায় গতকাল রবিবার রাতে অস্ত্রগুলিসহ তিনজন ডাকাতকে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ।

এসআই মোঃ আমজাদ হোসেন, এসআই মোঃ হুমায়ুন রেজা, এসআই মোঃ মিজানুর রহমান, এএসআই মোঃ জহুরুল হক, এএসআই মোঃ নাসির উদ্দিন, এএসআই মোঃ জাহিদুল ইসলাম ও সঙ্গী ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে আসামিদের কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন উপজেলার শরিষা ইউনিয়েনর কোলানগর গ্রামের মোঃ জিল্লুর শেখের ছেলে আব্দুল সালাম শেখ, মোঃ সোহরাব খায়ের ছেলে মোঃ রমজান খা, মহর উদ্দিনের ছেলে মোঃ লিটন মন্ডল।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কোলানগর গ্রামে অভিযান চালিয়ে ডাকাতি মামলার সন্ধিগ্ধ আসামি আব্দুল সালাম শেখ (২২) পাংশা রাজবাড়ীকে (৩০আগস্ট) তারিখে১২.৫০ সময়ে তার নিকট হতে লুন্ঠিত মালামালসহ, ওয়ান শুটার বন্দুক ০২টি, তাজা কার্তুজ-০৪টি, তাজা ককটেল ৪টি, চাইনিজ কুড়াল-২টি, হাসুয়া-২টি রামদা -১টি, মোবাইল ০১টিসহ গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার দেয়া তথ্যের ভিত্তিতে ডাকাতির লুন্ঠিত মালামাল উদ্ধারের লক্ষ্যে অভিযান পরিচালনা করা হলে আসামী মোঃ রমজান খা এর নিকট হতে ডাকাতি মামলার লুন্ঠিত ০১টি মোবাইল ফোন উদ্ধার ও আসামী মোঃ লিটন মন্ডল(২০) গ্রেফতার করা হয়। ধৃত আসামি ১, মোঃ আব্দুল সালাম শেখ তার হেফাজতে অবৈধ অস্ত্র গুলি রেখে বিভিন্ন এলাকায় ডাকাতি চাঁদাবাজি সন্ত্রাসীসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে অস্ত্র-গুলি সরবরাহ করে থাকে। ধৃত আসামি ১, এর বিরুদ্ধে গুলি উদ্ধারে পাংশা মডেল থানার মামলা নং ১৪, তারিখ (৩০ আগস্ট) ধারা ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(a)(f) তৎসহ ১৯০৮ সালের বিস্ফোরক উপাদানাবলি আইনের ৪ধারা নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg