শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

পাংশা পৌরসভায় কয়েক মিনিটের মধ্যে ৮ জনকে কামড়ালো কুকুর

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৩০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর পাংশা উপজেলায় টেম্পু ইস্টানের মোড় থেকে গতরাতে একটি কুকুর কয়েক মিনিটের মধ্যে আটজন মানুষের কামড়ায়।

৮ জন ব্যক্তিরা হল উপজেলার হারুন শেখ, গোলাপ আলি, হোসেন শেখ, জোসনা বেগম, লিটন, বাহার, সিদ্দিকুর রহমান ও চাঁদ আলী।

হারণ শেখ বলেন, আমরা রাজমিস্ত্রির কাজ শেষে আমাদের একজনের ভ্যান গাড়ি একটি ঘরের মধ্যে বন্ধ রাখা হয়েছিল কিন্তু আমাদের ভ্যান গাড়ির সাথে একটা কুকুর ওই ঘরে বন্দি হয়েছিল যা আমরা জানতাম না। আমরা ভ্যানগাড়ি টি বের করতে গিয়ে ঘরের শাটার খোলার সাথে সাথে আমরা ওখানে তিনজন ছিলাম আমাদের তিনজনেরই কামড়ায়। পরে ওখান থেকে বের হয়ে সামনে যাকে পেয়েছে তাকেই কামড়িয়েছে। আমরা চাই দ্রুত এই ধরনের কুকুরগুলোকে পৌরসভা থেকে মেরে দেয়া হোক অথবা ভ্যাকসিন দেয়া হোক যাতে করে কারো কামড়ালেও ক্ষতি হবে না।

চাঁদ আলী বলেন, আমি শুনলাম বিশ্বাস ক্লিনিকের সামনে একটা কুকুর কয়েকজনকে কামড়ায়ছে আমি দেখতে গিয়েছি কার কার কামড়ায়ছে হঠাৎ করে পিছন থেকে এসে আমাকে কামড় দিয়ে পায়ের সাথে ঝুলে থাকে পরে আমি অনেক কষ্ট করে কুকুরটাকে তাড়াই।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে দায়িত্বে থাকা ডাঃ ফজলে রাব্বী বলেন, কুকুরটির কামড়ানোর কয়েক মিনিটের মধ্যেই সবাই হাসপাতালে এসেছে এবং আমরা তাৎক্ষণিক চিকিৎসা দিছি আশা করি সবাই সুস্থ হয়ে যাবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg