শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

রাজবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টঃ

রাজবাড়ী জেলা শহরের ধুনচী গ্রামে পুকুরে ডুবে আলিফ (২) ও রুমাইয়া(২) নামে মামাতো ও ফুপাতো দুই ভাই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
নিহত আলিফ ধুনচী গ্রামের কৃষক মনি চৌধুরীর ছেলে ও রুমাইয়া একই গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী রমজান শেখের মেয়ে।
সোমবার (২৩ আগস্ট) বিকেল ৫টার দিকে শিশুদের বাড়ীর পেছনের পুকুরে এই ঘটনা ঘটে।
মৃত শিশু আলিফের চাচা সালাম জানান, আলিফ ও রুমাইয়াদের বাড়ী পাশাপাশি। সোমবার বিকালে তারা বাড়ীর পেছনে থাকা একটি পুকুরের পানিতে পড়ে ডুবে যায়।পরে তাদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

রাজবাড়ী সদর হাসপাতালের সিনিয়র স্টাফ ব্রাদার আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই দুই শিশুকে হাসপাতালে নিয়ে আসার আগেই তারা মৃত্যুবরণ করেছিলো। পরে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg